ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ভিডিও দেখুন

ঈদে ভিন্ন লুকে ‘সুলতান’ নিয়ে আসছে জিৎ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৫, ২৯ মে ২০১৮

ঈদে আসছে ‘সুলতান’। তবে বলিউড নয়, টালিউডে। সালমান নন, সুলতান অবতারে এ বছরের ঈদে ধরা দিতে যাচ্ছেন জিৎ। ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘সুলতান দ্য স্য়াভিয়র’। গত বছর ঈদে এসেছিল জিতের ‘বস ২’। এবছর ঈদ মৌসুম দখল করতে চলেছেন ‘সুলতান’ দিয়ে।

সুরিন্দর ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনাতে এই সিনেমা তৈরি করেছেন জিৎ। ফলে শুধু মাত্র নায়ক জিৎ-ই নন, এই সিনেমাতে প্রযোজক জিৎকেও পাওয়া যাবে। সিনেমাতে এক সহজ সরল মানুষের চরিত্রে রয়েছেন জিৎ। যার নাম সুলতান। তবে এলাকায় দাদাগিরি করতে ছাড়েন না এই সুলতান। বিভিন্ন ঘটনার সূত্রে এক নারী পাচার চক্রের সন্ধান পায় সুলতান। চক্রের মাথা পাণ্ডা সরকার। আর এইখান থেকেই ফিল্মে মোড় নেয় নতুন গল্পের দিকে। সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে অল্পদিন হল। ট্রেলার নিয়ে বেশ উচ্ছসিত জিতের ভক্তশিবির।
পরিচালক রাজা চন্দের সিনেমা ‘সুতান দ্য স্যাভিয়র’। তামিল সিনেমা ‘ভেদলম’র রিমেক করা হয়েছে এই সিনেমাতে। যেসিনেমার মুখ্য ভূমিকায় ছিলেন দক্ষিণী সুপারস্টার অজিত। অজিত অভিনীত সেই ‘ডন’র চরিত্রেই এবার জিৎ। অপরদিকে এ সিনেমা বাংলাদেশে মুক্তি দেওয়া নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে। আসন্ন ঈদে এই সিনেমা কতটা সাড়া ফেলে এখন সেটাই দেখার বিষয়।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি