ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বিয়ে করব মিডিয়ার বাইরের মানুষকে : মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৭, ৮ জুন ২০১৮

ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে বিদ্যা সিনহা মিমের সিনেমা ‘সুলতান। রাজা চন্দ পরিচালিত সিনেমাটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জিৎ। যদিও এই ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু শেষ পর্যন্ত তা আর হচ্ছে না। তবে কলকাতায় এর প্রচার চলছে জোরেশোরেই। সেজন্য বর্তমানে ভারতে আছেন মিম। সেখানেই তিনি ‘সুলতান সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত।

গত ৫ জুন সন্ধ্যায় কলকাতার একটি হোটেলে সিনেমার অডিও ও ভিডিও গানের প্রকাশনা অনুষ্ঠান হয়েছে। সেখানে সিনেমার পরিচালক, শিল্পী, কলাকুশলীসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জিতের নিজ কণ্ঠে গাওয়া ‘ঈদ মোবারক’ গানটিও প্রকাশিত হয়েছে।

আজ পর্যন্ত সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত থাকবেন মিম। সেখানকার টেলিভিশন, পত্রিকা ও ওয়েবপোর্টালগুলোর অফিসে অফিসে যাচ্ছেন, সাক্ষাৎকার দিচ্ছেন। এরপর আজ শুক্রবার জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

সিনেমা নিয়ে মিম বলেন, ‘সবার কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। প্রচারণায় গিয়ে দেখছি সবাই আমাকে চিনছেন, প্রশংসা করছেন। ভালো লাগছে। তবে দেশে মুক্তি না পাওয়ায় খুব খারাপ লাগছে। কেননা, ঈদকে ধরেই সিনেমাটি তৈরি হয়েছে। কিন্তু আদালত রায় দিয়েছেন। রায়ের প্রতি পূর্ণ শ্রদ্ধা আছে আমাদের। কিছু করার নেই। তবে সিনেমাটি নিয়ে বাংলাদেশের দর্শকের আগ্রহ আছে। আমার বিশ্বাস, ‘সুলতান’ ঈদের পর মুক্তি পেলেও দর্শকের আগ্রহ কমবে না।’

এদিকে পশ্চিমবঙ্গে একই দিনে শাকিব খানের ‘ভাইজান এলো রে’ সিনেমাটিও মুক্তি পাচ্ছে। শাকিবের সঙ্গে প্রতিযোগিতা করতে যাচ্ছেন এই নায়িকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শাকিব খানের সঙ্গে বিদেশের মাটিতে আমার সিনেমাও মুক্তি পাচ্ছে, বিষয়টি জেনে ভালো লাগছে। এবার পশ্চিমবঙ্গের দর্শকেরা ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া দুটি সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রেই বাংলাদেশের দুজন শিল্পীকে দেখতে পাবেন, এটা ভেবে আনন্দ পাচ্ছি।’

মিম তার অভিনয় কৌশল ও দক্ষতা দিয়ে ইতিমধ্যে দেশের সব শ্রেণীর দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। এক সময় ছোটপর্দায় যার উপস্থিতি বেশি ছিল সে এখন বড় পর্দার নিয়মিত নায়িকা। তাও আবার দুই বাংলার সিনেমায়। ব্যক্তিগত জীবনে মিম পরিবারের বড় মেয়ে। তাই স্বাভাবিক কারণেই বিয়ে, সংসার নিয়ে ভাবতে হচ্ছে তাকে। কিন্তু বর্তমানে মিডিয়ায় তার ক্যারিয়ারের উজ্জল সময় যাচ্ছে। এ অবস্থায় বিয়ে নিয়ে কিছুই ভাবছেন না। তবে অন্যদের মত মিডিয়ার মানুষদের মধ্যে সম্পর্ক গড়তে নারাজ এই নায়িকা।

এ বিষয়ে মিম বলেন, ‘মিডিয়ার বাইরের মানুষকে বিয়ে করব।’

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি