ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

আলোচনার তুঙ্গে শাকিব বুবলীর ‘সুপারহিরো’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৫, ২৩ জুন ২০১৮

অবশেষে ঈদে মুক্তি পেল শাকিব ও বুবলী অভিনীত আলোচিত ছবি ‘সুপারহিরো’। মুক্তির আগেই বেশ কাঠখড় পোড়াতে হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রডাকশনকে।

তবে সব জটিলতা পাশ কাটিয়ে ঈদের দুদিন আগে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর নিশ্চিত করা হয় ঈদে মুক্তি পাবে ছবিটি। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল ‘সুপারহিরো’।

মুক্তির পরও সেই আলোচনার যেন রেশই কাটেনি। ঈদে মুক্তি পাওয়া অন্যান্য ছবির মতো প্রচারণা চালানো সম্ভব হয়নি এ ছবির। তবে দেশের প্রায় ৮০টি সিনেমা হলে মুক্তি পায় ‘সুপারহিরো’ ছবিটি।

ঈদের দ্বিতীয় সপ্তাহে এসে হলের পরিমান বেড়েছে বলে জানিয়েছেন পরিচালক।

এ প্রসঙ্গে আশিকুর রহমান বলেন, ‘সুপারহিরো ছবিটি যদি আরও দুদিন আগেও নিশ্চিত করতে পারতাম তাহলে দেশের সর্বাধিক হলে মুক্তি পেতো। কিন্তু আমরা সেটা পারিনি বলে হল মালিকরা অন্য ছবি নেন। সাধারণত ঈদে মুক্তি পাওয়া ছবিগুলো হল মালিকরা দুই সপ্তাহ চালান।এর মধ্যেও ‘সুপারহিরো’র হল বেড়েছে। চলতি সপ্তাহ থেকে ৯০টি হলে চলবে ছবিটি।’

প্রথম সপ্তাহে ঢাকার কোনো সিনেপ্লেক্সে মুক্তি পায়নি। দ্বিতীয় সপ্তাহে এসে যমুনা ব্লকবাস্টার সিনেমাতে ছবিটি প্রদর্শিত হচ্ছে।

এদিকে ঈদের আগে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাই ধারণা করছিলেন রাশিয়া বিশ্বকাপ ফুটবল-২০১৮ শুরু হওয়ায় ঈদের ছবিগুলোর ওপর এর প্রভাব পড়বে। কিন্তু ‘সুপারহিরো’র ক্ষেত্রে তেমনটি হয়নি বলেই জানিয়েছেন পরিচালক।

শাকিব-বুবলী ছাড়া এ ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা ও টাইগার রবি। ছবিটি দ্রুত মধ্যপ্রাচ্য,কানাডা, অস্ট্রেলিয়া, আমেরিকাসহ ৫০টির বেশি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।

কেআই/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি