ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

মেয়র হতে রাজনীতিতে আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪, ২ আগস্ট ২০১৮

জনপ্রিয় সংগীত শিল্পী অভিনেতা আসিফুর রহমান আগুন। মিডিয়া অঙ্গনে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন এই তারকা। এবার তিনি ভিন্ন পথে হাঁটতে চলেছেন। দেশ সমাজের স্বার্থেই তার এই ভিন্ন পথে চলার সিদ্ধান্ত। রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন আগুন।

ঢাকার উত্তরের মেয়র পদে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। প্রয়াত মেয়র আনিসুল হকের জায়গায় উপনির্বাচনে অংশ নেয়ার জন্য চলছে তার এই প্রস্তুতি। আর সে জন্যই মাস দুয়েক ধরে ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) সঙ্গে আলোচনা করে যাচ্ছেন তিনি।

সব চূড়ান্ত হলে তবেই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন আগুন। এরইমধ্যে নিজের ফেসবুকেও তিনি ঘোষণা দিয়েছেন মেয়র নির্বাচন করার। সবাই একসঙ্গে মিলে খাল পরিষ্কার অভিযানে নামার আহ্বানও জানিয়েছেন তিনি।

আগুন বলেন, ইতিমধ্যে মেয়র পদে নির্বাচনের লক্ষ্যে বিভিন্ন কাজ এগিয়ে নিচ্ছি। ঢাকা শহরের বর্তমান পরিস্থিতির কথা সবারই জানা। সামান্য বৃষ্টি হলেই জীবনযাত্রা কঠিন হয়ে পড়ে। বিভিন্ন স্থানে পানি জমে যায়। এরজন্য খাল পরিষ্কার কাজে নামতে চাই। তাছাড়া আরও নানাবিধ সমস্যা রয়েছে সেগুলোও নিরসন দরকার। এ থেকে আমাদের পরিত্রাণ পেতে হবে। আমি এই জায়গাগুলো নিয়ে কাজ করতে চাই। আশা করছি সবার সহযোগিতা পাবো।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি