ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

প্রেম নয়, শুধু্ই বন্ধুত্ব

প্রকাশিত : ১০:৪৭, ৩ মার্চ ২০১৯

সঙ্গীত তারকা লেডি গাগা। প্রথমবার অস্কার জয়ের পর থেকেই আলোচনায় তিনি। তবে গাগা একা নয়, তার নামের সঙ্গে জড়িয়ে আছে ব্রাডলি কুপারের নামও। সম্প্রতি দুজনের মেলবন্ধনে ‘শ্যালো’ গানটি জয় করেছে অস্কার পুরস্কার। অস্কারের মঞ্চে দু’জনের চোখ ধাঁধানো পারফরম্যান্স সবার দৃষ্টি কেড়েছে। সেই সঙ্গে শুরু হয়েছে গুঞ্জন।

কিছু দিন ধরেই সংবাদপত্রের শিরোনামে উঠে আসছে তাদের নাম। গুঞ্জন রটেছে- প্রেম করছেন লেডি গাগা। দু’জনের রোমান্টিকতার কারণেই সবাই ধারণা করছেন গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কুপার-গাগা।

এ ছাড়াও এই আলোচনার প্রভাব পড়েছে ব্র্যাডলি কুপারের প্রেমিকা ইরিনা শেইখের ওপরেও। সম্প্রতি লেডি গাগাকে তিনি সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন। তবে এ ঘটনার পর নড়েচড়ে বসেছেন স্বয়ং লেডি গাগাও।

সম্প্রতি এক ব্রিটিশ গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গাগা বলেন, ‘আমাদের অনস্ট্ক্রিন রসায়ন নিয়ে ইদানীং বিভিন্ন গণমাধ্যম চটকদার সংবাদ পরিবেশন করছে। এ বিষয়টি আমাকে খুবই মর্মাহত করেছে। সত্যি বলতে কুপারের সঙ্গে আমার খুবই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ‘অ্যা স্টার ইজ বর্ন’-এর প্রয়োজনেই মূলত আমাদের ঘনিষ্ঠতা বেড়েছে। নিজেদের মধ্যে যদি আন্তঃসম্পর্ক গভীর না হতো তাহলে ভক্তদের ‘শ্যালো’ গানটি ভালো লাগত না।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি