ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

এক মাসে আত্মঘাতী সুশান্তের ৩ ঘনিষ্ঠজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০০, ২৪ জুন ২০২০ | আপডেট: ২১:২২, ২৪ জুন ২০২০

সুশান্ত সিংহ রাজপুতের রহস্য মৃত্যুর কারণ নিয়ে সবাই যখন দিশেহারা তখনই তাতে প্রথম আলো ফেললেন বিজেপি তারকা-নেতা রূপা গঙ্গোপাধ্যায়। সিরিজ টুইটে তিনি দেখিয়েছেন, ১৫ মে থেকে ১৪ জুন, এই এক মাসের মধ্যে প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ তিন জন আত্মহত্যা করেন। চতুর্থ জন সুশান্ত নিজেই। তাহলে এটাই কি আসল জট?

রূপার টুইট কিন্তু সে দিকেই আঙুল রাখছে। তাঁর টুইট বলছে, সুশান্তের তিন ঘনিষ্ঠ মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা, দিশা সালিয়ান সুশান্তের মতো করে আচমকাই নিজেদের শেষ করে দিয়েছেন। সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা হলেন তালিকার শেষ জন। যিনি ৯ জুন ১৪ তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার আগে যথাক্রমে মনমীত, প্রেক্ষা ১৫ এবং ২৬ মে গলায় ফাঁস দেন। চার জন কী কারণে একই পথের পথিক? এঁদের মৃত্যুর মধ্যে কি কোনও যোগসূত্র লুকিয়ে? কেউ জানে না। সম্ভবত প্রশাসনের মাথাতেও আসেনি।

সোশ্যাল পাড়ায় রূপার এই টুইট ভাল সাড়া ফেলেছে। নেটাগরিকদের দাবি, বিজেপি মহিলা মোর্চা সদস্য তুলে আনলেন নতুন দিক। আগামী দিনে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু রহস্য কিনারা করতে যা হয়ত অনেকটাই সাহায্য করবে।

‘কাই পো চে’ অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে সম্ভবত এই প্রথম তারকা-মৃত্যু নিয়ে চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে প্রত্যক্ষ ভাবে জড়িয়ে পড়ল রাজনীতি। উদ্ধব ঠাকরে, অনিল দেশমুখ, সঞ্জয় নিরুপম, নীরজ সিংহ বাবলু-এর মতো রাজনীতিবিদেরাও সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন তুলছেন। সেই তালিকাকেই রূপা আরও লম্বা করলেন।

রূপার তাই দাবি, এক মাত্র সিবিআই এই রহস্য সমাধান করতে পারে। তিনি বিশ্বাস করেন না,  ‘রাবতা’ স্টার নিছক অবসাদে ডুবে নিজেকে এভাবে শেষ করে দিলেন। প্রসঙ্গত, ব্যক্তিগত সমস্যার কারণে ‘মহাভারত’ খ্যাত ‘দ্রৌপদী’ও এর আগে একাধিক বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

এসইউএ/এসসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি