ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

উপস্থাপনায় চমক তামান্না ভাটিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮, ৪ জুলাই ২০২০

তামান্না ভাটিয়া। এই সময়ের হিট দক্ষিণী তারকা তিনি। করোনার এই সময়ে ‘আহা’ নামের একটি টকশো উপস্থাপনা করতে যাচ্ছেন এই তারকা। যা প্রচার হবে আল্লু অরবিন্দুর ওটিটি প্লাটফর্মে। এই শোয়ের প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লু অর্জুন ও রাম চরণ। খুব শিগগির এই এপিসোডের শুটিং শুরু হবে।

এদিকে উপস্থাপক তামান্না এ জন্য কত পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, প্রতি পর্বের জন্য ৮ লাখ রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। যদিও এই অর্থ খুবই কম। কারণ প্রতি সিনেমায় তিনি পারিশ্রমিক নিচ্ছেন ১ থেকে দেড় কোটি রুপি। তবে সিনেমার জন্য দীর্ঘ সময় ব্যয় করতে হয় তামান্নাকে।

এদিকে ‘আহা’ টকশোয়ের প্রতি এপিসোড যদি প্রতিদিন শুটিং করেন, তবে ৩০ দিনে তার পারিশ্রমিক দাঁড়ায় প্রায় আড়াই কোটি রুপি। সে অর্থে এই টকশো করে বেশি পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী।

এ বিষয়ে তামান্না বলেন, ‘আড্ডা আমার সবসময় ভালো লাগে। এই অনুষ্ঠানের মাধ্যমে আমার প্রিয় মানুষগুলোর সঙ্গে নিয়মিত আড্ডা দেওয়ার এক সুযোগ হলো। এটি আমার জন্য বড় বিষয়। এছাড়া করোনার মহামারির কারণে ইন্ডাস্ট্রির আমরা সবাই অনেকদিন আলাদা। এই টকশো দিয়ে অনেকের সঙ্গে দেখা হবে। সবকিছু মিলিয়ে আমি বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় আছি শুটিংয়ের।’

উল্লেখ্য, বলিউড তারকাদের সঙ্গে দক্ষিণী তারকাদের এক নীরব প্রতিযোগিতা সবসময়ই চলে আসছে। সিনেমার বাজেট বা তারকাদের পারিশ্রমিক, কোনো দিক থেকে পিছিয়ে নেই দক্ষিণী ইন্ডাস্ট্রি। বরং পারিশ্রমিকের চমক নিয়ে দক্ষিণী তারকারাই বেশি আলোচনায় থাকেন। এমনটা দেখা গেলাে তামান্না ভাটিয়ার ক্ষেত্রও।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি