ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

গুলশন গ্রোভারের সঙ্গে ঘনিষ্ঠ ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৮, ১৬ জুলাই ২০২০

৩৭ বছরে পড়লেন ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার বলিউডের বার্বি ডলের জন্মদিন। ক্যাটরিনার এবারের জন্মদিন কোনও জাঁকজমক নেই। তবে জন্মদিনেও তাকে নিয়ে অব্যাহত একের পর এক বিতর্ক। কখনও সালমান খান, রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে শুরু হয় বিতর্ক। আবার কখনও গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বিতর্ক। সবকিছু মিলিয়ে জন্মদিনেও ক্যাটরিনাকে নিয়ে শুরু হয় একের পর এক বিতর্ক।

ক্যাটরিনা বলিউডে আসার পর বুম দিয়ে অভিনয় জগতে পা রাখেন। বুম-এ গুলশন গ্রোভারের সঙ্গে ক্যাটরিনার চুম্বন দৃশ্য নিয়ে এক সময় জোর শোরগোল শুরু হলেও তা নিয়ে একেবারেই মাথা ঘামাননি ক্যাট। প্রসঙ্গত ২০০২ সালে মুক্তি পায় বুম। বি গ্রেডেড ফিল্ম হিসেবে পরিচিতি পেলেও, ক্যাটরিনা এবং গুলশন গ্রোভারের ঘনিষ্ঠ দৃশ্য ভাইরাল হয়ে যায়। ফলে মানুষ ওই সিনেমা দেখতে শুরু করেন।

ক্যাটরিনা বলিউডে পা রাখার পর সালমানের বান্ধবী হিসেবে পরিচিতি পান। ওই সময় ক্যাটরিনার পোশাক নিয়ে শ্যুটিং স্পটের মধ্যে সালমানের বিবাদ শুরু হয়। শ্যুটিংয়ের মাঝেই ক্যাটরিনাকে সালমান চড় মারেন বলেও অভিযোগ রয়েছে।

সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান। দুজনে সম্পর্কের কথা স্বীকার না করলেও, তাঁদের ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে উঠে আসে। যেখানে রণবীরের সঙ্গে বিকিনি পরে সৈকতে ঘুরে বেড়াতে দেখা যায় ক্যাটকে। যা নিয়ে সংবাদমাধ্যমের বিরুদ্ধে ওই সময় তোপ দাগেন ক্যাট।

এছাড়া ক্যাটরিনা আজমির শরিফে যাওয়ার পর সেখানে মিনি স্কার্ট পরে হাজির। যা নিয়েও এক সময় জোর বিতর্ক শুরু হয়। ওই ধরনের ছোট পোশাক পরে ক্য়াট ধর্মীয় স্থানে হাজির হতে পারেন না বলে তোপ দাগতে শুরু করেন অনেকে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি