ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নওয়াজের বিচ্ছিন্না স্ত্রীর পথে বসার দশা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৪, ২৭ জুন ২০২০

নওয়াজউদ্দিন সিদ্দিকি এবার অভিনয়ে নয়, মে মাস থেকে সাংসারিক ঝামেলা নিয়ে আলোচনায় আছেন। স্ত্রী আলিয়া ১৯ মে, অভিনেতার জন্মদিনে তাঁকে বিচ্ছেদের নোটিস পাঠান। একই সঙ্গে পারিবারিক অনেক কেচ্ছাও সামনে নিয়ে আসেন। তার পর থেকেই কখনও নিজের জীবন, কখনও ‘ভাইঝিকে ভাইয়ের যৌন হেনস্থা’-র অভিযোগে নাকাল হয়েছেন ‘ঘুমকেতু’ স্টার।

সম্প্রতি নওয়াজের বিচ্ছিন্না স্ত্রী আলিয়া ওরফে অঞ্জলি কিশোর পাণ্ডের তাঁর বিরুদ্ধে অভিযোগ আনেন, নওয়াজ সন্তান পালনের খরচ দেওয়া বন্ধ করে দিয়েছেন। টাকার অভাবে অঞ্জলিকে নাকি প্রচণ্ড আর্থিক অনটনের মধ্যে দিয়ে যেতে হচ্ছে।  

নওয়াজের বিরুদ্ধে এত দিন আলিয়া প্রকাশ্যে যা যা বলেছেন, সে সবের প্রতিবাদ করা তো দূরের কথা, বিচ্ছিন্না স্ত্রীর বিরুদ্ধে সরাসরি কোনও অভিযোগ পর্যন্ত জানাননি অভিনেতা। আলিয়া ক্রমাগত খোঁচানোয় অবশেষে তিনি মুখ খুললেন। সেটাও আবার আইনি পথে। আলিয়া ওরফে অঞ্জলিকে নওয়াজের আইনজীবী আদনান শেখ পাল্টা নোটিস পাঠিয়েছেন।  

নোটিসে উল্লেখ করা হয়েছে, নওয়াজের বিচ্ছিন্না স্ত্রী ১৫ দিনের মধ্যে ডিভোর্স দাবি করেছেন। সেই অনুযায়ী তার পর থেকেই সন্তানদের যাবতীয় খরচ এবং খোরপোশ দিচ্ছেন অভিনেতা। অঞ্জলির আনা সমস্ত অভিযোগ মিথ্যে। যে ভাবে মক্কেলের প্রকাশ্যে মানহানি করা হচ্ছে, তাতে প্রয়োজনে তার বিরুদ্ধেও মামলা দায়ের করতে পারেন নওয়াজ।

নওয়াজের নোটিসের প্রত্যুত্তর অঞ্জলি কি চুপচাপ হজম করলেন? একেবারেই না। উল্টে তিনি বলেছেন, “যাক, অবশেষে মুখ খুললেন নওয়াজ। আমি খুব খুশি। ব্যাপারটা যেন একপেশে লাগছিল!” অঞ্জলি এ-ও বলেন, “রোজগারের মতো মানসিক অবস্থায় নেই আমি। ফলে, সন্তানদের নিয়ে প্রায় পথে বসার অবস্থা হয়েছে। নওয়াজ সন্তানদের ব্যয়ভার বহন করছেন এই কথা সম্পূর্ণ ভুল।” 

অঞ্জলি যথারীতি টুইটে পাল্টা অভিযোগও জানিয়েছেন। নওয়াজকে ট্যাগ করে সাবধানও করেছেন,  “অপেক্ষায় থাকো। এর জবাব খুব শিগগিরি দেব।”

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি