ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বিদায় ড্যানিয়েল ক্রেইগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৩, ৩০ সেপ্টেম্বর ২০২১

ইয়ান ফ্লেমিং এর সৃষ্ট কাল্পনিক চরিত্র ‘জেমস বন্ড’ অ্যাডভেঞ্চার প্রেমীদের কাছে খুব জনপ্রিয়। শন কনারি থেকে ড্যানিয়েল ক্রেইগ অবধি জেমস বন্ডের যেকোনো নতুন ছবির জন্য সারা পৃথিবীর দর্শকরা অপেক্ষা করে।

ড্যানিয়েল ক্রেইগ জেমস বন্ড সিরিজের পাঁচটি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু সিরিজের ২৫তম সিনেমা ‘নো টাইম টু ডাই’ ছবির পর আর এই চরিত্রে দেখা যাবে না ড্যানিয়েলকে ।

ছবির সেটে শেষ দিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সবার উদ্দেশ্যে ড্যানিয়েল ক্রেইগকে আবেগঘন  কথা বলতে দেখা যায়। ড্যানিয়েল বলেন,"এই পাঁচটি ছবির প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি বিশেষ করে এই শেষ ছবিটি। আমি জানি এই ছবিগুলো নিয়ে আমার চিন্তা ভাবনা সম্পর্কে অনেক আলোচনা হয়েছে। আপনাদের সঙ্গে কাজ করা আমার জীবনের অন্যতম সম্মান বলে আমি মনে করি"।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধের পর বৃহস্পতিবার  ব্রিটেনের সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

‘ক্যাসিনো রয়্যাল’, ‘কোয়ান্টাম অব সোলেস’, ‘স্কাইফল’, ‘স্পেকট্রা’ ও ‘নো টাইম টু ডাই’-এই পাঁচ ছবি দিয়ে সিরিজটিকে অন্যতম বক্স অফিস সফল ফ্র্যাঞ্চাইজিতে পরিণত করেছেন ড্যানিয়েল ক্রেগ। শন কনারি, জর্জ ল্যাজেনবি, রজার মুর, টিমোথি ডালটন ও পিয়ার্স ব্রসনানদের জনপ্রিয়তাকে টেক্কা দিয়ে নিজেকে দাঁড় করিয়েছেন অন্য উচ্চতায়।

জেমস বন্ডের চরিত্রে ‘নো টাইম টু ডাই’ ছবিতে ড্যানিয়েল ক্রেইগকে একজন অবসরপ্রাপ্ত এজেন্টের চরিত্রে দেখা যাবে। অপহরণ হওয়া এক বিজ্ঞানী কে উদ্ধারের মিশনে নামেন তিনি। জেমস বন্ড সিরিজের এই ছবিটি পরিচালনা করেছেন পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা। আগামী ৮ অক্টোবর মার্কিন যুক্তরাষ্ট্রেও মুক্তি পাবে ছবিটি।

এমএম/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি