ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২

স্বামীর বিরুদ্ধে আনুশকার অভিযোগ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ৩০ নভেম্বর ২০২১

বর্তমান সময়ে ভারতের অন্যতম পাওয়ার কাপল আনুশকা শর্মা ও বিরাট কোহলি। দু'জন দুই ভূবনের বাসিন্দা হলেও ভালোবেসে সুখের সংসার সাজিয়েছেন তারা। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলেন না তারা। কিন্তু যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন নির্দ্বিধায়। তবে এবার বিরাট কোহলির বিরুদ্ধে অভিযোগ জানালেন আনুশকা।

রোববার সোশ্যাল মিডিয়ায় আনুশকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনো জায়গাই বাড়ি মনে হয়।’ ছবিতে আনুশকাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন!

সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি আনুশকাও। অভিনেত্রী লিখেছেন, ‘‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো।’’ সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি।

চলতি মাসেই ৩৩ বছর বয়সে পা রেখেছেন বিরাট কোহলি। সাধারণত নিজেদের নিয়ে খুব লম্বা পোস্ট কখনোই দেন না বিরাট-আনুশকা। কিন্তু এবার স্বামীর জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন আনুশকা।

এদিকে বিরাটের মতো ক্রিকেটিয় হতে চলেছে আনুশকার জীবনও। তাকেও দেখা যাবে বাইশ গজে। বাঙালি ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে হাজির হবেন আনুশকা। সেই প্রস্তুতিও নিয়ে ফেলেছেন এই অভিনেত্রী।

সূত্র : হিন্দুস্তান টাইমস
এমএম/এসবি


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি