ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

কপিল দেবের ভূমিকায় তাক লাগালেন রণবীর সিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯, ৩০ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:২২, ৩০ নভেম্বর ২০২১

শেষ বল, ব্যাটে লাগতেই বল উড়ে গেল হাওয়ায়, ছয় না আউট, রুদ্ধশ্বাস গ্যালারি! ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের স্মৃতিটা ছিলো এমনই। কবীর খান পরিচালিত ‘এইটিথ্রি’ সিনেমায় সেই স্মৃতিকে আবারো তাজা করে তুলেছেন রণবীর সিং। এরই মধ্যে সিনেমাটির ট্রেইলার রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কপিল দেবের ভূমিকায় রণবীরকে দেখে মুগ্ধ হন নেটিজেনরা।

ট্রেইলারের শুরুতে দেখানো হয়েছে জিম্বাবুয়ের সঙ্গে ভারত ম্যাচের দৃশ্য। সেই ম্যাচে ১৭ রানে ৫ উইকেট হাতে রেখে জিম্বাবুয়েকে হারিয়েছিল ভারত। খেলার শুরুতেই ৯ রানে ৪ উইকেটে পড়ে যায় ভারতের। সেই সময় বাথরুমে ছিলেন অধিনায়ক। তাকে সেখান থেকেই ডেকে জানানো হয় বিষয়টি। এরপর বিশ্বকাপ লড়াইয়ে নিজেদের টিকিয়ে রাখার সেই ম্যাচে কপিল একাই করেছিলেন ১৭৫ রান।

ট্রেইলারে আরও দেখা যায়, সাংবাদিক সম্মেলনে কপিল বলেছেন, ‘জিততেই তো এসেছি।’ একথা শুনে তাচ্ছিল্যের হাসি হাসেন সাংবাদিকরা। 

কিন্তু স্রোতের বিপরীত থেকে ভারতকে বিশ্বকাপ জিতিয়ে দেন কপিল। জেতার পরে যখন সংবাদ সম্মেলন হয়, তখন সেখানে দৃঢ়তার সঙ্গে তাকে বলতে শোনা যায়, ‘বলেছিলাম না? জিততেই তো এসেছি।’ সব মিলিয়ে ট্রেইলারটি ঘিরে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে সিনেমাটিকে।

সিনেমাটিতে রনবীরের বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও ভারতীয় ক্রিকেট টিমের ম্যানেজার মান সিং-এর চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুর। এছাড়া ভারতীয় উইকেট কিপার ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে অভিনয় করেছেন সাহিল খাট্টারকে এবং তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভাস্কারের চরিত্রে।

জানা যায়, বড়দিনেই মুক্তি পাবে ‘এইটি থ্রি।’ হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায়ও মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/এসএ
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি