ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

উরফির নো-মেকআপ লুক, কী বললেন নেটিজেনরা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ১ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১২:০৬, ১ ডিসেম্বর ২০২১

বহু জনের রাতের ঘুম কেড়েছেন উরফি জাভেদ। বিগ বস ওটিটি-র এই প্রতিযোগিকে ঘিরে নেটদুনিয়ায় চর্চার শেষ নেই। অদ্ভূত ফ্যাশন সেন্সের জন্য কম সময়েই তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন উরফি। কখনও এয়ারপোর্টে তো কখনও পার্টিতে কাটা-ফাটা পোশাক পরে চর্চায় চলে আসেন উরফি। কিন্তু মেক-আপ ছাড়া কেমন দেখায় তাঁকে? সেই রহস্য এবার নিজেই ফাঁস করলেন উরফি। 

সম্প্রতি উরফি তার ইনস্টাগ্রামে দুটি লুকের ছবি আপলোড করেছে । প্রথমটিতে একদম মেকআপ ছাড়া, দ্বিতীয় লুকে গ্ল্যামারাস ডিভার অবতারে। দ্বিতীয় লুকে লাল রঙা অফ শোল্ডার ড্রেসে ঝলমল করছেন উরফি। খোলা চুল, লাল লিপস্টিক আর সুবিশাল রিং কানেরে পারফেক্ট লুকে অভিনেত্রী। 

কিন্তু কোনওরকম মেকআপ ছাড়া উরফিকে দেখে চেনা দায়! চোখের নীচে ডার্ক সার্কেল, কোনওরকম গ্লো নেই। বললেন নেটিজেনরা। কিন্তু আচমকা কেন এই কাণ্ড ঘটালেন উরফি?

‘আপনাদের রেডি হতে কত সময় লাগে?’ এই প্রশ্নই নাকিন কারণ, এমন ছবি বা ভিডিও আপলোডের। তবে কারণ যাই হোক সমলোচনা কিন্তু কম হয়নি।

নো-মেক আপ লুকের কারণে ট্রোলিং-এর মুখেও পড়তে হয়েছে উরফিকে। অনেকেই ট্রোল করে লিখছেন, ‘ মেকআপ ছাড়া তোমাকে দেখে ভয় লাগছে’ । 

তবে অন্যদিকে প্রশংসাও কুড়িয়েছে এই অভিনেত্রী । গ্ল্যামার দুনিয়ার মানুষজনেরা নিজেদের আসল চেহারা আড়ালেই রাখতে চান, সে জায়গায় সাহসিকতার পরিচয় দিয়েছেন উরফি, দাবি নেটপাড়ার একাংশের। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

আরএমএ/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি