ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কী বাদ দেবেন সামান্থা? খাবার নাকি শারীরিক সম্পর্ক! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ৭ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:০৩, ৭ ডিসেম্বর ২০২১

যদি বলা হয়, খাবার এবং শারীরিক সম্পর্কের মধ্যে একটি বেছে নিতে, তাহলে কোনটি বেছে নেবেন? এমন পরিস্থিতিতে বেশিরভাগ মানুষই বলবেন, খাবার। তবে এর ব্যাতিক্রমও কিন্তু আছে। এমন প্রশ্নে কিন্তু শারীরিক সম্পর্ককেই বেছে নিয়েছেন দক্ষিণী নায়িকা সামান্থা প্রভু। 

ঘটনাটি ২০১৭ সালের, এক অনুষ্ঠানে র‌্যাপিড ফায়ার রাউন্ডে এই প্রশ্নের সম্মুখিন হয়েছিলেন সামান্থা। র‌্যাপিড ফায়ার বলে কথা! এক ঝটকায় তাই মনের সত্যি কথাটাই বলেছিলেন তিনি। বলেছিলেন, “আমি সারাদিন কিচ্ছু না খেয়ে কাটিয়ে দিতে পারব। কিন্তু শারীরিক সম্পর্ক ছাড়া বাঁচতে পারব না।” 

সামান্থার মত প্রকাশের এই বোল্ড ভঙ্গিকে অনেকেই হয়তো বাঁকা চোখে দেখেছিলেন, তবে তার সাহসিকতার প্রসংশাও করেছেন অনেকে। সম্প্রতি সেই চার বছর আগের অনুষ্ঠানের ভিডিও ক্লিপটিই এখন ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

গত ২ অক্টোবর বিচ্ছেদ হয়েছে অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ হয় সামান্থা প্রভুর। তারপর থেকে একাধিক বার শিরোনাম হয়েছেন ‘ফ্যামিলি ম্যান ২’-এর এই  অভিনেত্রী। 

এদিকে শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর থেকেই নাকি আর নায়িকার চরিত্রে অফার পাচ্ছেন না তিনি, অভিনয় করছেন পার্শ্ব চরিত্রেই। 

দক্ষিণের কোনও প্রতিষ্ঠিত নায়কই নাকি তার বিপরীতে আর কাজ করতে চাইছেন না। এর কারণ নাকি সামান্থার শ্বশুর অর্থাৎ নাগাচৈতন্যর বাবা সুপারস্টার নাগার্জুন। 

জনপ্রিয় অভিনেতা নাগার্জুনকে সন্তুষ্ট রাখতেই নাকি সামান্থাকে এড়িয়ে যাচ্ছেন দক্ষিণী পরিচালক এবং নায়করা। 

এদিকে সামান্থার বিচ্ছেদ নিয়েও গুঞ্জণের শেষ নেই। বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই নাকি তার বিচ্ছেদের কারণ। 

তবে এটি সম্পষ্ট যে, বিচ্ছেদ এখনও সামলে উঠতে পারেনি সামান্থা। সম্প্রতি এক বিবৃতিতে তিনি লিখেছিলেন, ‘‘বিবাহ বিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি এ ধরনের কথা বা অন্য কোনো কিছুই আমাকে ভাঙতে পারবে না।’’

সূত্র: আনন্দবাজার পত্রিকা
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি