ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

বলিউডে পা রাখছেন শাহরুখ পুত্র!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫১, ২৩ ডিসেম্বর ২০২১

চলতি বছরে বলিউডের চর্চিত বিষয়গুলোর মধ্যে অন্যতম ছিলো মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেপ্তার। সম্প্রতি মুম্বাই হাইকোর্ট আরিয়ানকে সেই মামলার সাপ্তাহিক হাজিরা থেকেও মুক্তি দিয়েছে তাকে। বিটাউনে কান পাতলেই এখন শুনা যাচ্ছে, প্রমোদতরীর সেই বিতর্ক ভুলে এখন বলিউডে পা রাখার পরিকল্পনা করছেন তিনি।

জানা যায়, বলিউডের কিছু নাম করা প্রযোজনা সংস্থার সাথে কাজ করে সিনেমা বানানোর হাতেখড়ি হবে আরিয়ানের।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, সিনেমা বানানোর ওয়ার্কশপের জন্য আরিয়ানের বিদেশ যাওয়ার কথা ছিল। হলিউডের কিছু বড় প্রযোজনা সংস্থার সাথে কাজ করে অভিজ্ঞতা অর্জন করে দেশে ফেরার পরিকল্পনা করে রেখেছিলেন তিনি। কিন্তু মাদক মামলায় জামিন পাওয়ার জন্য তাকে নিজের পাসপোর্ট জমা রাখতে হয়েছে। ফলে আপাতত বিদেশে যাওয়ার সুযোগ নেই তার!

তবে এই কারণে আরিয়ানের ক্যারিয়ারে যেন কোন প্রভাব না পরে, সেদিকে লক্ষ্য রাখতেই শাহরুখ ঠিক করেছেন ভারতে থেকেই ফিল্ম ওয়ার্কশপ করবে আরিয়ান। সেজন্য ইতোমধ্যেই কয়েকটি প্রযোজনা সংস্থার সাথে কথাও বলেছেন তিনি। এর মধ্যে নাম রয়েছে আদিত্য চোপড়ার যশরাজ প্রোডাকশন হাউজ ও করণ জোহরের ধর্ম প্রোডাকশন।

এরইমধ্যে সাইফ পুত্র ইব্রাহিম, করণ জোহরের ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’ সিনেমাতে অভিনয় করেছে। হয়তো সেই পথে হেঁটেই করণ জোহরের পরবর্তী বিগ বাজেটের সিনেমা ‘তখত’এ কাজ করতে পারেন আরিয়ান।

আবার শোনা যাচ্ছে, শাহরুখের ‘পাঠান’ সিনেমাতেও কাজ করতে পারেন আরিয়ান। মোটকথা, ২০২২ সালের মধ্যেই নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু করে দেবেন শাহরুখ পুত্র।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি