ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২

সারাকে নিয়ে বাইক চালিয়ে মামলার শিকার ভিকি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ২ জানুয়ারি ২০২২

সারা আলী খান ও ভিকি কৌশল

সারা আলী খান ও ভিকি কৌশল

কিছুদিন আগেই বেশ জাঁকজমকের সঙ্গেই বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফকে ঘরণী করেন অভিনেতা ভিকি কৌশল। এরপরই একটি ছবির জন্য ইন্দোরে শ্যুট করতে যান ভিকি আর সারা খান। যার একটা ছবিও ভাইরাল হয়েছে ইতোমধ্যেই। যাতে দেখা যায়- ইন্দোরের রাস্তায় মোটর বাইক চালাচ্ছেন অভিনেতা। আর পিছনে জাপটে ধরে বসে আছেন সইফ-কন্যা।

আর এ বিষয়টি নিয়েই ভিকি কৌশলের নামে পুলিশে অভিযোগ জানিয়েছেন ইন্দোরের এক বাসিন্দা। অবৈধ গাড়ির নম্বর প্লেট ব্যবহার করার অভিযোগ এনেছেন জয় সিং যাদব নামের ওই ব্যক্তি। 

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানিয়েছেন, ‘শ্যুটে গাড়ির জন্য যে নম্বর ব্যবহার করা হয়েছে, তা আমার। আমি জানি না সিনেমার টিমের কাছে এই খবর আছে কি না, তবে এটা বেআইনি। আমার অনুমতি নিয়ে ওঁদের ওই নম্বর প্লেট ব্যবহার করা উচিৎ ছিল। আমি এ নিয়ে ইতিমধ্যেই অভিযোগ করে ফেলেছি। এই ব্যাপারে আশা করি, খুব জলদি ব্যবস্থা নেওয়া হবে।’

অভিযোগ প্রসঙ্গে ইন্দোরের বনগঙ্গার সাব ইনসপেক্টর রাজেন্দ্র সোনি জানান, ‘হ্যাঁ আমাদের কাছে এরকম অভিযোগ জমা পড়েছে। আমরা দেখব অবৈধভাবে নম্বর প্লেটটি ব্যবহার করা হয়েছিল কি না! মোটর ভেহিকল অ্যাক্ট অনুসারে ব্যবস্থা নেয়া হবে। যদি সিনেমার টিম বর্তমানে ইন্দেরোই থাকে, তবে তাঁদেরকে এটা নিয়ে জিজ্ঞাসাবাদও করা হবে।’

জানা যায়, মাঝে বেশ কিছুদিন ইন্দোরে শ্যুট করেছে এই জুটি। সিনেমার নাম এখনও সামনে আনা না হলেও, মনে করা হচ্ছে- লক্ষণ উতেকরের পরিচালনায় কোনও রোম্যান্টিক ড্রামার কাজ চলছে। সেইসঙ্গে এই প্রথমবার কোনও সিনেমায় জুটি বাঁধতে চলেছেন সারা আলি খান ও ভিকি কৌশল। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি