ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘পশ্চিমা সিনেমাতে অভিনয়ের যোগ্য নই’-শাহরুখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ১০ ফেব্রুয়ারি ২০২২

বলিউডের অনেক তারকাই হলিউডে অভিনয় করেছেন। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খান এখনও কোনো হলিউড সিনেমায় অভিনয় করেননি। এমন নয় যে হলিউডে প্রস্তাব পাননি তিনি। সুযোগ পেয়েও ফিরিয়ে দেওয়ার কথা গণমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন অভিনেতা নিজেই। 

কয়েকবছর আগে এক সাক্ষাৎকারে শাহরুখকে জিজ্ঞেস করা হয়, কেন তিনি হলিউডের কোনো প্রজেক্টে রাজি হচ্ছেন না?। তখন এই অভিনেতা বলেন, ‘‘ভারতকে গর্বিত করে এমন কোনো সিনেমা পেলে করবো। এছাড়াও আমার মনে হয়, আমি পশ্চিমা সিনেমাতে অভিনয়ের যোগ্য নই।’’

সাক্ষাৎকারে শাহরুখ আরও জানান, হলিউডের সিনেমায় খুব গুরুত্বপূর্ণ কোনো চরিত্রে তাকে প্রস্তাব দেয়া হয়নি কখনো। তিনি সবসময়ই চেয়েছেন, তার ভারতের সিনেমা পুরো বিশ্বের মানুষ দেখুক। শাহরুখ জানিয়েছেন, ২০১৫-এর পর হলিউড থেকে কোনো প্রস্তাব পাননি তিনি।

ভারতের সবচেয়ে বড় তারকাদের একজন শাহরুখ। পুরো বিশ্ব জুড়ে তার অসংখ্য ভক্ত। হলিউডের অনেক তারকার সঙ্গে শাহরুখের বন্ধুত্ব আছে। হলিউডের অনেকে ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিকে চেনেনই শাহরুখেরর মাধ্যমে।

শাহরুখ বর্তমানে কাজ করছেন যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমাতে। এ সিনেমাতে তার সঙ্গে অভিনয় করছেন জন আব্রাহাম, দীপিকা পাডুকোনসহ আরও অনেকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি