ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

পুষ্পা সিনেমার আদলে পাচার করতে গিয়ে গ্রেফতার যুবক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৭, ৪ ফেব্রুয়ারি ২০২২

বাহুবলী, কেজিএফ-এর পর এখন বক্স অফিস কাঁপাচ্ছে তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলার ‘পুষ্পা দ্য রাইজ’। বক্স অফিসের পাশাপাশি এই সিনেমার ‘পুষ্পা ঝুঁকেগা নেহি’ বা ‘তেরি ঝলক সরফি’-র আদলে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় রিতিমত ঝড় চলছে। কিন্তু সিনেমার মত বাস্তব জীবনে পুষ্পার মত ডেয়ারডেভিল হতে গিয়ে বিপত্তিতে পড়েছেন ভারতের এক যুবক। যার জেরে তাকে জেলে পর্যন্ত যেতে হয়েছে।

জানা যায়, সিনেমার স্টাইলে লাল চন্দনকাঠ পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে বেঙ্গালুরুর ইয়াসিন ইনাইয়ুথুল্লা নামের ঐ যুবক। 

পুলিশ জানায়, পেশায় ড্রাইভার ইয়াসিনকে লাল চন্দনকাঠ পাচার করার সময় গ্রেফতার করা হয়েছে। কর্ণাটক-অন্ধ্রপ্রদেশ সীমানার দিকে ট্রাক নিয়ে যাওয়ার পথে সাঙ্গলি জেলার মীরজ নগরের গাঁধী চকের কাছে তাকে গ্রেফতার করা হয় । মহারাষ্ট্র পুলিশ ইয়াসিনের ট্রাক থেকে প্রায় ২.৪৫ কোটি টাকার লাল চন্দনকাঠ উদ্ধার করেছে। 

সিনেমায় দেখা যায়, পুষ্পা কাঠ পাচারের সময় প্রথমে চন্দনকাঠ রেখে তার ওপরে দুধ বা সেই জাতীয় কোনও জিনিস দিয়ে পাচার কাজ চালাত। যাতে পুলিশের সন্দেহ না হয়। সেই পন্থা ব্যবহার করে বাস্তবেই ইয়াসিন লাল চন্দন কাঠ নিচে রেখে তার ওপরে ফল ও সবজি চাপিয়ে ভরাট করেছিল। পাশাপাশি ট্রাকে করোনাকালের অত্যাবশ্যকীয় পণ্যসামগ্রী পরিবহনের ভুয়া স্টিকারও জোগাড় করে লাগিয়েছিল সে।

পুলিশের চোখে ধুলা দিয়ে কর্ণাটক পার হয়ে গেলেও মহারাষ্ট্রের একটি অংশ পার হয়ে অন্ধ্রপ্রদেশে ঢোকার আগে তাকে আটকায় মহারাষ্ট্র পুলিশ। জিজ্ঞাসাবাদ ও তল্লাশি চালিয়ে পুলিশ উদ্ধার করে ব্যাপক পরিমাণে চন্দনকাঠ। যার পরই ইয়াসিনকে গ্রেফতার করা হয়। 

আপাতত তাকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। খতিয়ে দেখার চেষ্টা হচ্ছে এই লাল চন্দনকাঠ পাচারের পিছনে ইয়াসিন একাই যুক্ত, নাকি কোনও বড় চক্র কাজ করছে এর সঙ্গে।

সূত্র: এবিপি আনন্দ
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি