ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কেকে’র মৃত্যু শোকে স্তব্ধ রুনা লায়লা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ১ জুন ২০২২

বুধবার না ফেরার দেশে চলে গেছেন ভরতীয় জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ বা কেকে। বলিউডের এই প্রখ্যাত গায়কের প্রয়াণে শোকের ছায়া নেমেছে সংগীতাঙ্গনে। ভারতের সীমানা পেরিয়ে এই শোক ছড়িয়েছে বাংলাদেশেও।

এখানেও আছে তার অনেক ভক্ত ও অনুরাগী। অনেক তারকারও প্রিয় ছিলেন কেকে। দেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লার সঙ্গে ব্যক্তিগত পরিচয় ছিল কেকের। অনুজ শিল্পীর মৃত্যুর বেদনায় শোকাহত তিনি।

নিজের ফেসবুকে তিনি কেকের স্মরণে পোস্ট করেছেন তার সঙ্গে একটি ছবি। আর ক্যাপশনে লিখেছেন, ‘‘কিছুক্ষণ আগে কেকে মারা যাওয়ার ভয়ংকর খবর শুনলাম। আমার দুঃখ প্রকাশ করার ভাষা নেই। মিউজিক ইন্ডাস্ট্রিতে আমার ৫০ বছরপূর্তি উদযাপনের আগের দিন প্রেস মিটে এই ছবিটি তোলা হয়েছিল, যেখানে কেকে গেয়েছিলেন।’’

প্রসঙ্গত, মঙ্গলবার (৩১ মে) কলকাতায় গুরুদাস কলেজের এক অনুষ্ঠানে পারফর্ম করেন কেকে। সেখানে গান গাওয়ার সময় অসুস্থ হয়ে পড়লে তিনি হোটেলে চলে যান। পরে সেখান থেকে কলকাতা সিএমআরআই হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে চিকিৎসকদের ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই এ শিল্পীর মৃত্যু হয়েছে।

কেকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতের সংগীত ও চলচ্চিত্র জগতে। গত তিন দশকে ভারতীয় সংগীতপ্রেমীদের বহু হিট গান উপহার দিয়েছেন কেকে। তার ছেলেবেলা কাটে নয়াদিল্লিতে। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেন। পরে পা রাখেন বলিউডের গ্ল্যামার দুনিয়ায়।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি