ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শাকিব-বুবলীর চেয়ে ঢের এগিয়ে অপু বিশ্বাস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ৩০ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ১৫:৩৬, ৩০ সেপ্টেম্বর ২০২২

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী

বেশ কয়েকদিন ধরেই চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার খবর নিয়ে তোলপাড়। শাকিব জানিয়েছেন, তিনিই নায়িকার সন্তান শেহজাদ খান বীরের বাবা। যদিও বিয়েটা কবে হয়েছে তা স্পষ্ট নয়। আর এর মাঝেই চলছে তাদের বিচ্ছেদের গুঞ্জন!

নায়িকা বুবলীর একটি পোস্ট সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই মিডিয়ায় শাকিব-বুবলী জুটি রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। সঙ্গে ভাইরাল হয়েছে শাকিব খানের পোস্টও।

যেখানে বুবলির পোস্টে রিঅ্যাক্ট করেছেন প্রায় পৌনে ৩ লাখ মানুষ, কমেন্ট করেছেন এক লাখ ৯ হাজার এবং পোস্টটি শেয়ার করেছেন ১৮ হাজার ফেসবুক ব্যবহারকারী।

অন্যদিকে, বুবলির সন্তানের পিতৃত্ব শিকার করে দেয়া নায়ক শাকিব খানের পোস্টে প্রায় তিন লাখ ফেসবুক ব্যবহারকারী এঙ্গেজ হলেও কমেন্ট অপশন আপাতত বন্ধ করে রেখেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেতা। 

বর্তমান যুগ সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ। আর এর অন্যতম প্রিয় প্লাটফর্ম হচ্ছে ফেসবুক। সব পেশার মানুষকেই পাওয়া যায় এই মাধ্যমে। আছেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় সব তারকারাও। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এর জনপ্রিয়তা আকাশচুম্বি।

এই মাধ্যমের সুবাদে দেশের জনপ্রিয় সব তারকা ভেরিফায়েড ফ্যানপেজ বা অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন ভক্ত-দর্শকদের সঙ্গে। নতুন কাজের খোঁজ-খবরের পাশাপাশি শিল্পীরা প্রকাশ করছেন ব্যক্তিগত নানা বিষয়ও। 

ফেসবুক পেজে ভক্তদের ‘লাইক’ বা ‘ফলোয়ার’ সংখ্যার ওপর ভিত্তি করে দেখা যায়, এগিয়ে আছেন এ প্রজন্মের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি। তার অফিসিয়াল ফেসবুক পেজের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৫০ লক্ষাধিক।

অন্যদিকে, দুই বাংলার চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তার অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা প্রায় ৬০ লাখ।

আর হালের জনপ্রিয় ও সাম্প্রতিক সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলীর অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা ৪৩ লাখের ঘরে।

তবে এই তালিকায় শাকিব-বুবলীর উপরেই অবস্থান করছেন আরেক আলোচিত নায়িকা ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস। এই অভিনেত্রীর অফিসিয়াল ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা প্রায় ৮৯ লাখ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি