ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আমি উন্মাদ নই, সুস্থির প্রতিভাবান: ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ২৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:১৬, ২৯ জানুয়ারি ২০১৮

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তিনি মানসিকভাবে উন্মাদ বা স্মৃতিভ্রম নয়। বরং তিনি একজন সুস্থির প্রতিভাবান। আর এই প্রতিভা ধরে রাখতে নিয়মিত ভালো মানের খাবার খেয়ে যাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

গত রোববার ব্রিটেনের আই টিভিকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প এ দাবি করেন। তার মানসিক স্বাস্থ্য নিয়ে বিভিন্ন সমালোচনার প্রেক্ষিতে তিনি দাবি করেন, আমি একজন সুস্থির প্রতিভাবান এবং নিয়মিত ভালো মানের খাবার খেয়ে থাকি।

আইটিভির পক্ষ থেকে ট্রাম্পের স্বাস্থ্য এবং অনেকে তাকে উন্মাদ ও শারীরিকভাবে অনুপযুক্ত বলে যে সমালোচনা করছেন সে বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। জবাবে ট্রাম্প এ মন্তব্য করেন।

আরেকটি প্রশ্নে ট্রাম্পের বার্গার ও কোমল পানীয় পান করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি ভালো খাবার খাই। আমি স্বাস্থ্যসম্মত খাবার খাই। তবে মাঝেমধ্যে আমি এসব খাবারও খাই। এদিকে ঘনঘন টুইট করা প্রসঙ্গে ট্রাম্প বলেন, মাঝে মধ্যেই তিনি বিছানায় শুয়ে থেকে টুইট করেন। তবে বেশিরভাগ ক্ষেত্রে তার থেকে নির্দেশনা নিয়ে অন্যরা টুইট করেন।

এদিকে মূলধারার সংবাদ মাধ্যমের সমালোচনা করে ট্রাম্প বলেন, যদি যোগাযোগের এই মাধ্যম (টুইটার) না থাকত তাহলে আমি নিজেকে রক্ষা করতে পারতাম না। অনেক ভুয়া খবর দেখি, অনেক বেশি খবর আছে যেগুলো মিথ্যা ও বানোয়াট।

সূত্র: রয়টার্স
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি