ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

ইমরানের সাবেক স্ত্রীর বই নিয়ে রাজনীতিতে তুলকালাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ৪ জুন ২০১৮

পাকিস্তানের রাজনীতিতে হঠাৎ করেই আলোচনায় উঠে এসেছেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার ও পিটিআই প্রধান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। মাত্র কয়েক মাসের সংসার জীবন নিয়ে লেখা তার ওই বইয়ের কিছু পাণ্ডুলিপি অনলাইনে প্রকাশের পরই আলোচনা-সমালোচনা ঝড় উঠেছে। অনেকেই বলছেন, পাকিস্তানের জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইমরানের বিরুদ্ধে রেহামকে লেলিয়ে দিয়েছে পিটিআই।

পিটিআইয়ের অনেক নেতা মনে করছেন বিরোধী দলের কাছ থেকে অর্থ নিয়ে ইমরানকে ছোট করতে তাঁর সাবেক স্ত্রী পাণ্ডুলিপিগুলো প্রকাশ করেছেন। কয়েকজন টুইটারে লিখেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করেই ইমরান খানের চরিত্রকে কলুষিত ও মানসম্মানকে ভূলুণ্ঠিত করার এজেন্ডা এটা। বইয়ের কিছু অংশে দাবি করা হয়, ইমরান খান নামাজ পড়েন না, রোজা রাখেন না।

পাকিস্তানের একজন বিখ্যাত সংগীতজ্ঞ ও পিটিআইয়ের সদস্য সালমান আহমেদ বলেন, সাবেক স্বামীর ক্ষতি করতে রেহাম পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) এর কাছ থেকে অর্থ নিয়েছেন। তিনি বলেন, ‘একটি ঘনিষ্ঠ সূত্র আমাকে জানিয়েছে এই বইটি লিখতে রেহামকে পিএমএল-এন ১৫ লাখ রুপির বেশি দিয়েছে।’

১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান আবার বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় দ্বিতীয় বিয়েটাও। চলমান এই বিতর্কের মধ্যে রেহামের সাবেক আরেক স্বামী ড. ইজাজ রেহমান খুব শিগগিরই রেহমানের চরিত্রের ‘সত্যি’টা প্রকাশ করবেন বলে জানিয়েছেন। এই সত্যির মধ্য দিয়ে রেহামের ‘মাদকাসক্তি’, প্রেম ও হিংস্রতা বেরিয়ে আসবে বলা হচ্ছে। এখন দেখা যাক যে নোংরামি রেহাম ছুড়েছেন, সেটা তিনি কিভাবে গলাঃধকরণ করে।

সূত্র: ডন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি