ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নাবালিকাকে পাশবিক নির্যাতন, অভিনেত্রী গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৮, ১৩ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৯:১৪, ১৩ ডিসেম্বর ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নাবালিকা এক পরিচারিকাকে তাঁর জামাকাপড় খুলে মারধর ও হেনস্থা করার অভিযোগে ২৫ বছর বয়সী এক অভিনেত্রীকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। রোববার রাতে ভারসোভার অভিজাত আবাসান থেকে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

মুম্বাই পুলিশের তরফে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সময়মতো নিজের কাজ শেষ করে উঠতে না পারার জন্যই বাড়ির কাজের মেয়েকে জুতো পেটা করেন ওই অভিনেত্রী।

এএনআই সূত্রে খবর, ভারসোভার অভিজাত আবাসানে বাস করেন ওই অভিনেত্রী। নির্যাতিতা পুলিশকে জানিয়েছে, এর আগেও বেশ কয়েকবার ওই অভিনেত্রী মারধর করেছেন তাঁকে। তবে এইবার নির্যাতন মাত্রা ছাড়িয়ে যায়। এবার তো মারধর করার পর মেয়েটির জামাকাপড়ও খুলে নেন অভিনেত্রী এবং মোবাইলে তাঁর ছবি ও ভিডিও ধারণ করতে থাকেন। 

জানা গেছে, মারধরের জেরে মেয়েটি মাথায় বেশ আঘাত পায়। নাবালিকার বড় বোন তাঁর সেই আঘাতের চিহ্ন দেখার পর গোটা ঘটনা জানতে চায়। আর তখনই ২৫ বছরের ওই অভিনেত্রীর দুষ্কর্মের কথা ফাঁস করে দেয় নাবালিকা।

এরপরই পুলিশের দ্বারস্থ হয় ওই নাবালিকা পরিচারিকা। অভিযোগ পেয়ে এবং পরীক্ষা-নিরীক্ষা করে পুলিশ ওই অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ (নির্যাতন), ৩৫৪ (বি) (হেনস্থা অথবা জোরপূর্বক নারীদের পোশাক খুলে দেয়ার প্রচেষ্টা), ৫০৪ (ইচ্ছাকৃতভাবে অপমান) এবং 'শিশুদের যৌন নির্যাতন প্রতিরোধ আইন' (পকসো)-এর একাধিক ধারায় মামলা রুজু করেছে। 

মেয়েটি যে নাবালিকা- তা জানা সত্ত্বেও ওই অভিনেত্রী তাঁকে কাজে রেখেছিলেন বলেই দাবি পুলিশের। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং সোমবার দুপুরে আদালতে পেশ করা হয়েছে। তবে মামলার স্বার্থে উভয় পক্ষের নাম-পরিচয় প্রকাশ করেনি মুম্বাই পুলিশ। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি