ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

দীর্ঘ ও স্বল্পমেয়াদী উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে ইটিভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৬, ৩১ অক্টোবর ২০২০ | আপডেট: ১৯:৩৩, ৩১ অক্টোবর ২০২০

কোভিড পরবর্তী চ্যালেঞ্জ মোকাবেলায় দীর্ঘমেয়াদী কারিগরী উন্নয়নের পাশাপাশি স্বল্পমেয়াদী ছোট ছোট উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছে একুশে টেলিভিশন-ইটিভি। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে প্রতিষ্ঠানের বোর্ডরুমে অনুষ্ঠিত নিয়মিত পাক্ষিক বৈঠক শেষে এ তথ্য জানানো হয়।

প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পীযূষ বন্দোপাধ্যায়ের সভাপতিত্বে একুশে টেলিভিশনের সার্বিক বিষয় ও উন্নয়ন কৌশল নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

বৈঠকে সিইও বলেন, আমাদের বড় ধরনের দীর্ঘমেয়াদী প্রযুক্তিগত উন্নয়ন পরিকল্পনার পাশাপাশি কৌশলগতভাবে স্বল্প মেয়াদী পরিকল্পনা নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, টেলিভিশনের স্ক্রিন একটি মূল অনুষঙ্গ। তাই স্ক্রিন কোয়ালিটি বৃদ্ধি করার পাশাপাশি আমাদেরকে সঠিকভাবে ডিস্ট্রিবিউশনের বিষয়টিতেও জোর দিতে হবে।

কোভিড পরবর্তী চ্যালেঞ্জ বিষয়ে তিনি বলেন, বর্তমানে টিভি স্টেশনগুলো নানা ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি। তাই আমাদেরকে বর্তমান পরিস্থিতিতে এগিয়ে যেতে হলে সার্বিক পরিকল্পনামাফিক এগোতে হবে। আমরা এগিয়ে যাবো খুব ধীরে-সুস্থে কিন্তু নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে।

সঠিক উন্নয়ন পরিকল্পনা নিরূপণে দ্রুততম সময়ে একটি রির্সাচ ইউনিট গঠনে সভায় সকলে একমত হন। সভায় প্রোগ্রামের বিভিন্ন দিক ও নতুন নতুন প্রোগ্রামসহ কনটেন্ট ডেভেলেপমেন্টের বিষয়ে আলোচনা করা হয়। সভায় কোভিড উত্তর আর্থিক পরিকল্পনা, মার্কেটিং পলিসি নিয়েও আলোচনা হয়। এছাড়াও মানবসম্পদ, বার্তাবিভাগ, সেলস এন্ড মার্কেটিং বিভাগের দক্ষতা উন্নয়নের বিভিন্ন বিষয় উঠে আসে আলোচনায়।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- কোম্পানি সচিব আতিকুর রহমান, হেড অব নিউজ কাজী মোহসীন আব্বাস, ডেপুটি হেড অব নিউজ সাইফুল ইসলাম দিলাল, হেড অব সেলস এন্ড মার্কেটিং আলমগীর কবির, হেড অব এডমিন মেজর (অব.) নাসিম হোসেন, ডিসিএফও সাত্ত্বিক আহমেদ শাহ, প্রোগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক জাহিদ হোসেন শোভন ও সিনিয়র বিজনেস এডিটর আতিয়ার রহমান।

উল্লেখ্য, ২০০০ সালের ১৪ এপ্রিল বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় একুশে টেলিভিশনের। প্রতিষ্ঠার পর থেকেই একুশে টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের মন।

এএএ/এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি