ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এটিএন বাংলাকে উড়িয়ে একুশে টিভির শুভ সূচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৩, ১৫ মার্চ ২০২০ | আপডেট: ১৭:৪৯, ১৮ অক্টোবর ২০২০

ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন আল আমিন আজাদ

ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন আল আমিন আজাদ

শুরু হয়েছে ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০। আজ (১৫ মার্চ) শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে এটিএন বাংলাকে ২-০ গোলে উড়িয়ে দিয়েছে একুশে টেলিভিশন (ইটিভি)। 

এদিন সকালে অনুষ্ঠিত ম্যাচের শুরু থেকেই সমান তালে লড়তে থাকে দুই দল। তবে, কার্যকর ফিনিশিংয়ের অভাবে নির্ধারিত সময়ে কাঙ্খিত গোলের দেখা পায়নি কোনও দল। এতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। পরে ফলাফল নির্ধারিত হয় পেনাল্টি শ্যুট আউটে। 

পেনাল্টি থেকে একুশে টিভির হয়ে জসিম জুয়েল ও সৌরভ ইমাম একটি করে গোল আদায় করেন। তবে, প্রতিপক্ষ খেলোয়াড়দের শ্যুট করা দুটি গোল সেভ করে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন একুশে টিভির গোলরক্ষক আল আমিন আজাদ। 

এদিকে, এবারের আসরে অংশ নিচ্ছে সর্বমোট ৪৮টি মিডিয়া হাউজ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এই ফুটবল আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ মার্চ। চ্যাম্পিয়ন দল পাবে নগদ ৪০ হাজার টাকা প্রাইজমানি। সাথে থাকছে আকর্ষণীয় ট্রফি। আর রানার্সআপ দলকে দেয়া হবে ২০ হাজার টাকার প্রাইজমানিসহ ট্রফি। 

আরও থাকছে ফেয়ার প্লে ট্রফি এবং সর্বোচ্চ গোলদাতার ট্রফি। এছাড়া প্রতি ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তো থাকছেই। অংশগ্রহণকারী দলগুলো প্রতি ম্যাচে পাবে ১ হাজার টাকা করে ম্যাচ ফি। 

ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের কাঠামো সিক্স-এ সাইড। অর্থাৎ প্রতি দলে এক ম্যাচে ৬ জন খেলোয়াড় একসাথে মাঠে খেলতে পারবেন। তবে প্রতিটি খেলায় প্রত্যেক দলের নূন্যতম ৫ জন খেলোয়াড়কে অংশ নিতে হবে। প্রতি দলে কোচ ও ম্যানেজারসহ সর্বমোট ১০ জন সদস্য থাকবে। কোচ ও ম্যানেজার ডিআরইউ সদস্য হলে খেলতে পারবেন। প্রতি ম্যাচ ফি ১ হাজার টাকা।

অংশগ্রহণকারী দল: 
একুশে টিভি, কালের কণ্ঠ, বাংলাদেশ টেলিভিশন, বিডিনিউজ২৪.কম, সংবাদ প্রতিদিন, আরটিভি, এশিয়ান টিভি, করতোয়া, আমার সংবাদ, জাগো নিউজ-২৪, আমাদের সময়, যমুনা টিভি, জনকণ্ঠ, এটিএন বাংলা, নয়া দিগন্ত, বার্তা-২৪, রেডিও টুডে, নিউএইজ, অবজারভার, রাইজিংবিডি, মানবজমিন, জিটিভি, চ্যানেল আই, এটিএন নিউজ, ভোরের কাগজ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), সংগ্রাম, ইউএনবি, আজকালের খবর, সমকাল, যুগান্তর, চ্যানেল ২৪, ৭১ টিভি, নিউ নেশন, বাংলাভিশন, বাংলাদেশ প্রতিদিন, সংবাদ, খোলা কাগজ, জবাবদিহি, ঢাকা টাইমস, নাগরিক টিভি, বাংলাদেশ পোস্ট, বাংলাদেশের খবর, সময়ের আলো, ইনকিলাব, ইত্তেফাক, ভোরের ডাক ও ডেইলি সান।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি