ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

ইউটিউবের গোল্ডেন ক্রিয়েটর অ্যাওয়ার্ড পেল একুশে টিভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২০:১৯, ২৮ ফেব্রুয়ারি ২০২১

একুশে টেলিভিশন-ইটিভির ইউটিউব চ্যানেল ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলস্টোন স্পর্শ করায় গোল্ডেন ক্রিয়েটর অ্যাওয়ার্ড দিয়েছে গুগলের প্রতিষ্ঠান ইউটিউব। রোববার একুশে টিভির বোর্ডরুমে আয়োজিত এক অনুষ্ঠানে ইউটিউবের পাঠানো এই অ্যাওয়ার্ডটি প্রধান নির্বাহী কর্মকর্তা পীযূষ বন্দোপাধ্যায়ের হাতে তুলে দেন একুশে টিভি অনলাইন ইনচার্জ সাইফ ইসলাম দিলাল। 

এসময় আরও উপস্থিত ছিলেন হেড অব নিউজ কাজী মোহসীন আব্বাস, হেড অব সেলস এন্ড মার্কেটিং আলমগীর কবির, ডিসিএফও সাত্ত্বিক আহমেদ শাহ, উপ-মহাব্যবস্থাপক সুজন দেবনাথ, স্যোসাল মিডিয়া এডিটর আল আমীন আজাদ প্রমুখ।

পরিবর্তনের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করা একুশে টেলিভিশনের এই ইউটিউব চ্যানেলটিকে ২০১৯ সালের মে মাসে ১ লাখ সাবস্ক্রাইবারের স্বীকৃতি হিসেবে সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড দেয় ইউটিউব কর্তৃপক্ষ। এরপরে মাত্র দেড় বছরের মাথায় ১০ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করে চ্যানেলটি। এই চ্যানেলে ভিউ এর পরিমান প্রায় ১৫ কোটি। 

এ উপলক্ষে একুশে টেলিভিশনের সিইও পীযূষ বন্দোপাধ্যায় বলেন, অতীতেও বস্তুনিষ্ঠ সংবাদ ও রুচিশীল অনুষ্ঠানের মাধ্যমে একুশে টিভি সকল দর্শককের মন জয় করেছে, সামনেও একইভাবে এগিয়ে যাবে। আরও নিত্য নতুন বৈচিত্র্যময় অনুষ্ঠান নিয়ে দর্শকদের জন্য নিয়ে আসবে একুশে টেলিভিশন। 

তিনি আরও বলেন, চ্যানেলের সকলের চেষ্টার ফসল এই সফলতা। সামনের দিকে এগিয়ে যেতে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা চেষ্টা করবো ভবিষ্যতে আরও মানসম্পন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হতে। 

কপিরাইট, কমিউনিটি গাইডলাইন অনুসারে ইউটিউব চ্যানেলে পরিচালনায় একুশে টেলিভিশনকে একটি প্রশংসাপত্রও লিখে পাঠান ইউটিউবের সিইও সুসান ওয়াজচকি। 

একুশে টেলিভিশনের এই চ্যানেল ছাড়াও এরআগে ইটিভি নিউজ, ইটিভি এন্টারটেইন্টমেন্ট, ইটিভি একুশে চোখ, ইটিভি ড্রামা চ্যানেলগুলোতেও ক্রিয়েটর সিলভার অ্যাওয়ার্ড প্রদান করেছে ইউটিউব। 

২০০০ সালের ১৪ এপ্রিল বাংলার চিরায়ত উৎসবের দিন নববর্ষে তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ঘোষণার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় একুশে টেলিভিশনের। প্রতিষ্ঠার পর থেকেই একুশে টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ, বৈচিত্র্যময় অনুষ্ঠানের সৌন্দর্য্য ছড়িয়ে জয় করে কোটি দর্শকের মন।

দেশের জনপ্রিয় এই টিভি স্টেশনে খবর ছাড়াও প্রচারিত হচ্ছে খবরের বিশ্লেষণধর্মী টকশো অনুষ্ঠান ‘একুশের রাত’। এছাড়াও বিভিন্ন বিনোদনধর্মী অনুষ্ঠানমালার আয়োজন রয়েছে। রান্না বিষয়ক অনুষ্ঠান সেরা নারীর সেরা রান্না, মজার টিফিন চাই; লাইফ স্টাইল বিষয়ক অনুষ্ঠান বিয়ের রাজকন্যা, রুপ লাবণ্য, গানের অনুষ্ঠান ফোক মোমেন্টেস, মিউজিক এক্সপ্রেস, গানের ওপারে; স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান হেলদি লাইফ, দ্য ডক্টরস ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। 

এসব অনুষ্ঠানের পাশাপাশি বৈচিত্র্যময় নাটক ও সিনেমা একুশের দর্শকদের মন রাঙিয়ে চলেছে সেই প্রতিষ্ঠালগ্ন থেকেই। 

একুশে টেলিভিশনের অনলাইন পোর্টালে (https://www.ekushey-tv.com/) ২৪ ঘণ্টার লাইভ স্ট্রিমিং ছাড়াও পাঠকরা দেখতে পারবেন সমসাময়িক জাতীয়, আন্তর্জাতিক, অর্থনীতি, রাজনীতি, খেলাধূলা, তথ্য-প্রযুক্তি, শিক্ষা, প্রবাস, ক্যারিয়ার, বিনোদন, লাইফ স্টাইলসহ সব খবর।


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি