ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

‘জাফর ইকবালের ওপর হামলা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৭, ৪ মার্চ ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও জনপ্রিয় লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর কারা হামলা করেছে তা পরিষ্কার, বিভ্রান্তি সৃষ্টির অপপ্রয়াস চালিয়ে লাভ হবে না। এ হামলা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের অংশ।

৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করার লক্ষ্যে রোববার সকালে রাজধানীর গুলিস্তানে দলীয় লিফলেট বিতরণকালে তিনি এ কথা বলেন। এসময় তিনি হামলার নৈপথ্যে যারা আছে তাদের সবাইকে খুঁজে বের করা হবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
ওবায়দুল কাদের আরও বলেন, স্বাধীনতাবিরোধী শক্তিরা নিষ্ক্রিয় হয়নি। এ ঘটনার মাধ্যমে তারা জানিয়ে দিলো বড় হামলার প্রস্তুতি নিচ্ছে। এ হামলা অসাম্প্রদায়িক চেতনার ওপর হামলা। এ হামলা দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র।
শনিবার বিকালে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে এক অনুষ্ঠানে পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালের ওপর হামলা হয়। ছুরি দিয়ে এই লেখক-অধ্যাপকের মাথায় আঘাত করে হামলাকারী। রক্তাক্ত অবস্থায় জাফর ইকবালকে প্রথমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার সিএমএইচ হাসপাতালে এনে ভর্তি করা হয়।
/ এআর /


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি