ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

সন্দ্বীপে নৌকার মাঝি হতে চান মহিউদ্দিন হেলাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৯, ২১ নভেম্বর ২০২৩ | আপডেট: ১৬:৪৪, ২৪ নভেম্বর ২০২৩

মহিউদ্দিন আহম্মেদ হেলাল

মহিউদ্দিন আহম্মেদ হেলাল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩, সন্দ্বীপ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক মহিউদ্দিন আহমেদ হেলাল।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি।

তিনি বলেন, আমার কৈশোর-যৌবনের সোনালি দিনগুলো বাংলাদেশ আওয়ামী লীগের জন্য রাজপথে সময় দিয়েছি। দলের দুর্দিনে আমার ত্যাগ আছে।  আশা করছি, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন। তাঁর প্রতি আমাদের কৃতজ্ঞতার সীমা নেই। তিনি আছেন বলে দেশ এগিয়ে যাচ্ছে। আমি নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।  

উল্লেখ্য, মহিউদ্দিন আহম্মেদ হেলাল ১৯৭৭ সাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পড়াকালীন ছাত্র রাজনীতিতে সক্রিয় ছিলেন।এছাড়া এরশাদ বিরোধী আন্দোলনে তিনি কারাবরণ করেছেন।এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল ছাত্রলীগের সাবেক সদস্য,কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি এবং আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

উল্লেখ্য, মহিউদ্দিন আহম্মেদ হেলাল একজন সমাজ সেবক হিসেবে জনহিতকর কাজের সঙ্গে নিবিড়ভাবে জড়িত ডাকসাইটে এই নেতা।

কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি