ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

সন্দ্বীপে ব্যবসায়ীর দশ লাখ টাকা ছিনতাই 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫১, ১৪ নভেম্বর ২০২৩

চট্টগ্রামের সন্দ্বীপের মুছাপুর ইউনিয়নের আলি মিয়ার বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত ১২ নভেম্বর দুপুরে সাড়ে ১২টার সময় মুছাপুর ইউনিয়নের গুজুর্ণা মার্কেট এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, তার এক কর্মচারী ব্যাংকে টাকা জমা দিতে ব্যাংকে যাচ্ছিলেন। পথে তার গতিরোধ করে ছিনতাইকারী দল। পরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে টাকা ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা। ডলার ও জীবন নামে দুইজন সরাসরি ছিনতাইয়ে অংশগ্রহণ করে বলে জানান তিনি। 

সন্দ্বীপ থানার ওসি মো. শহীদুল ইসলাম বলেন, বাদীর এজাহার নিয়েছি। একজনকে আটক করে আদালতে পাঠিয়েছি। রিমান্ড মঞ্জুর হলে রহস্য জানা যাবে।

উল্লেখ্য, গত ১৩ নভেম্বর রাতে ছিনতাইয়ের টাকা থেকে নগদ দুই লাখ ছয় হাজার পাঁচশ টাকা ও ত্রিশ হাজার টাকার একটি চেক উদ্ধার করেছে সন্দ্বীপ থানা পুলিশ। বাউরিয়া মুস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ সংলগ্ন এলাকা থেকে আসামী ডোনারের বোনের বাড়ী থেকে বাউরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমানের সহযোগিতায় দুই লাখ টাকা ও চেক উদ্ধার করেছে পুলিশ। টাকা ছিনতাইয়ের আসামী ডোনারের বোন বলেন, ডোনারেরা দু'জন তার কাছে টাকা রেখে আর ফিরে আসেনি। বোনকে আটক করা হয়েছে, আসামীরা পলাতক রয়েছে। তবে তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সন্দ্বীপ থানার অফিসার ইন-চার্জ মো. শহিদুল ইসলাম।
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি