ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ইমরুল-রিয়াদের হাফসেঞ্চুরি; তাসকিনের ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৪, ৫ অক্টোবর ২০২০

ফিফটির পর ইমরুল কায়েসকে অভিনন্দন জানাচ্ছেন তামিম ইকবাল।

ফিফটির পর ইমরুল কায়েসকে অভিনন্দন জানাচ্ছেন তামিম ইকবাল।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ সোমবার থেকে শুরু হওয়া দু’দিনের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে ব্যাট হাতে জোড়া হাফ-সেঞ্চুরি করেছেন ওটিস গিবসন একাদশের ওপেনার ইমরুল কায়েস ও মিডল-অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। রায়ান কুক একাদশের পক্ষে বল হাতে ৪২ রানে ৩ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ। 

আজ প্রথম দিন শেষে ৭২ ওভারে ৮ উইকেটে ২৪৮ রান করেছে ওটিস গিবসন একাদশ। ইমরুল ৫৯ ও মাহমুদুল্লাহ ৫৬ রান করেন।

এ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেন ওটিস গিবসন একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ব্যাট হাতে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফিরেন সাইফ হাসান। ৭ রান করেন তিনি। ব্যর্থ হন অধিনায়ক শান্ত নিজেও। করেন মাত্র ২ রান। ফলে ৩২ রানে ২ উইকেট হারায় গিবসন একাদশ।

তবে তৃতীয় উইকেটে ৮০ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন ইমরুল ও মাহমুদুল্লাহ। বড় ইনিংস খেলার আভাস দিয়েও দু’জনেই থামেন হাফ-সেঞ্চুরিতে। ৯৩ বলে ৫৯ রান করেন ইমরুল। আর ১১৬ বলে ৫৬ রান করেন মাহমুদুল্লাহ।

এছাড়া গিবসন একাদশের পক্ষে লিটন কুমার দাস ৪৪, সৌম্য সরকার ২৬, নাইম হাসান ৮ ও এবাদত হোসেন শুন্য রান করেন। ২৯ রানে অপরাজিত আছেন মোসাদ্দেক হোসেন।

কুক একাদশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেয়া তাসকিন বল করেন ১১ ওভার। এছাড়া মোহাম্মদ মিঠুন ২টি, সাইফউদ্দিন-আল আমিন হোসেন ও তাইজুল ইসলাম পান ১টি করে উইকেট। আগামীকাল দ্বিতীয় ও শেষ দিনে রায়ান কুক একাদশকে ব্যাট করতে দেখা যাবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি