ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২, || জ্যৈষ্ঠ ২ ১৪২৯

ব্যালন ডি’অরে সালাহর স্থান নিয়ে উপহাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৮, ৩ ডিসেম্বর ২০২১

প্যারিসে সদ্য সমাপ্ত ব্যালন ডি’অর বিজয়ের উৎসবে লিভারপুলের স্ট্রাইকার মোহাম্মদ সালাহ সপ্তম হয়েছেন। মিসরিয় তারকার ‘বিতর্কিত’ সপ্তম অবস্থানকে উপহাস করে টুইট করেছেন তার সাবেক সতীর্থ ডেজান লভরেন। 

বুধবার অনুষ্ঠিত প্রিমিয়ার লিগের ম্যাচে মার্সিসাইডের হয়ে জোড়া গোল করেন সালাহ। এতে নগর প্রতিদ্বন্দ্বী এভারটনকে ৪-১ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। বর্ষসেরার পুরস্কার প্রদান অনুষ্ঠানের মাত্র কয়েকদিন পর সালাহর ওই অসাধারণ নৈপুন্যে প্রদর্শনকে উপস্থাপন করে ডেজান লিখেছেন, ‘এভাবে দক্ষতা প্রদর্শন করতে থাকলে ফরাসি ফুটবল ব্যালন ডি’অর পুরস্কার প্রদানের সময় তোমাকে ষষ্ঠ অবস্থানে পৌঁছে দিবে।’ 

ফরাসি ফুটবলের ওই পুরস্কারকে ফুটবল বিশ্বের সবচেয়ে মর্যাদাপুর্ন পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়। তারা ফুটবলারদের দক্ষতা অনুযায়ী সেখানে অবস্থান নির্ধারন করে থাকেন। 

গোলের পর গোল করে অসাধারণ একটি বছর কাটানোর পরও লিওনেল মেসি, রবার্ট লিওয়ানদোস্কি, জর্জিনহো, করিম বেনজেমা ও এনগোলে কনটের মত তাদেরকে বিষ্মিত করতে ব্যর্থ হয়েছেন লিভারপুলের তারকা সালাহ।

ডেজানের ওই টুইটারটি নিমিষেই ছড়িয়ে পড়ে সর্বত্র। এই সুযোগে বিপুল সংখ্যক ভক্ত ফরাসি ফুটবলের চুড়ান্ত তালিকাকে উপহাস করার সুযোগ কাজে লাগায়। 

এদিকে, ব্যালন ডি’অর প্রসঙ্গে গ্যাব্রিয়েল ক্লার্কের সঙ্গে এক সাক্ষাৎকারে এ নিয়ে হেসে ওঠেন সালাহ। ক্লার্ক সালাহকে জিজ্ঞেস করেন- ব্যালন ডি’অর নিয়ে তার মন্তব্য কী? জবাবে লিভারপুল ফরোয়ার্ড বলেন, ‘আমার কোনো মন্তব্য নেই।’ পাশাপাশি হাসতে হাসতে চলে যান তিনি।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি