ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কোহলির আউট নিয়ে তোলপাড়, ফিক্সিংয়ের গন্ধ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ৪ মার্চ ২০২২

এম্বুলডেনিয়ার বলে সরাসরি বোল্ড হন কোহলি।

এম্বুলডেনিয়ার বলে সরাসরি বোল্ড হন কোহলি।

আরও একবার বড় ইনিংস খেলতে ব্যর্থ হলেন বিরাট কোহলি। সেঞ্চুরি তো দূরের কথা, ১০০তম টেস্টের প্রথম ইনিংসে অর্ধশতরানও হল না কিং কোহলির। ফলে শেষ পর্যন্ত নিরাশই হলেন কোহলি ভক্তরা। ভালো ফর্মে থাকা কোহলি লাসিথ এম্বুলডেনিয়ার বলে ক্লিন বোল্ড হলেন ৪৫ রানেই। 

এম্বুলডেনিয়ার বলে সরাসরি বোল্ড হন ভারতের সাবেক এই অধিনায়ক। স্বাভাবিকভাবেই হতাশ মোহালি। নিরাশ কোহলির ভক্তসহ ভারতীয় ক্রিকেট মহল। তার ৭৬ বলের এই ইনিংসে ছিল পাঁচটি দর্শনীয় চারের মার।

তার আগেই অবশ্য টেস্ট ক্রিকেটে ৮ হাজার রান পূরণ করে ফেলেন তিনি। ১০০তম টেস্ট ৮,০০০ রানের মাইলস্টোন স্পর্শ করার কিছুক্ষণ পরেই অবশ্য হতাশ করেন কোহলি।

তবে আশ্চর্য্যের বিষয় হচ্ছে, এমনটাই যে হতে চলেছে- তা জানা গিয়েছিল আগেই। খেলা শুরুর প্রায় ১২ ঘণ্টা আগে বিরাটের এই আউটের ভবিষ্যদ্বাণী করেছিলেন তারই ভক্ত! নিচে দেখে নিন সেই টুইট বার্তাটি।

Kohli Won't score a 100 in his 100th test. Will score 45 (100) with 4 gorgeous cover drives and then Embuldeniya will knock his stumps over and he'll pretend to be shocked ?? and will nod his head in disappointment.

— shruti #100 (@Quick__Single) March 3, 2022

shruti #100 নামের এই প্রোফাইল থেকেই ২০২২ সালের ৪ মার্চ খেলা শুরু হওয়ার প্রায় ১০ ঘণ্টা আগে বিরাটকে নিয়ে এই ভবিষ্যদ্বাণী করা হয়। 

টুইটারে লেখা ছিল, ‘কোহলি তার শততম টেস্টে 100 রান করতে পারবেন না। চারটি চমৎকার কভার ড্রাইভের সাহায্যে ৪৫ (১০০ বলে) স্কোর করবেন এবং তারপরে এম্বুলডেনিয়া তার স্ট্যাম্পকে ছিটকে দেবে এবং সে হতবাক হওয়ার ভান করবে এবং হতাশ হয়ে মাথা নাড়বে।’ 

যদিও পুরো একশটি বল খেলতে পারেননি কোহলি। তবে এটা ছাড়া ওই ভবিষ্যদ্বাণীর পুরোটাই মিলে যাওয়ায় এখন প্রশ্ন উঠেছে কোহলির কমিটমেন্ট নিয়ে। এমনকি অনেকে এখানে ফিক্সিংয়ের গন্ধও পেতে শুরু করেছেন।

অর্থাৎ- বিরাট কোহলি ৭৬ বলে ৪৫ রান করে আউট হলেও আউটের সময় বিরাটের রান কত হবে এবং বিরাটকে কে, কিভাবে আউট করবেন- সবটাই জানিয়ে দিয়েছিল এই টুইট। বিশ্বাস না হলেও- এটাই সত্যি। 

আর এই টুইট দেখে অবাক হয়েছেন সকলেই। এই টুইট রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে। অনেকেই বলছেন, ম্যাচটা কি তাহলে ফিক্স। অনেকে আবার এই নেটিজেনকে খোঁজার চেষ্টা করছেন। কারণ, এরকম ভবিষ্যদ্বাণী তো যে কেউই করতে পারেন না, তাই না??

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি