ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ এগিয়ে: ইমরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫, ৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২১:৫৩, ৫ জানুয়ারি ২০১৮

জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস বলেছেন, ত্রিদেশীয় সিরিজে শক্তির দিক দিয়ে বাংলাদেশের চেয়ে অনেক পিছিয়ে রয়েছে বাকী দুই দল শ্রীলঙ্কা আর জিম্বাবুয়ে। বাংলাদেশের সাবেক দুই কোচ এখন শ্রীলঙ্কা আর জিম্বাবুয়ের হয়ে বাংলাদেশ সফরে আসছেন। এনিয়ে শঙ্কা আর দুশ্চিন্তা থাকলেও তা উড়িয়ে দিলেন ইমরুল। তিনি বলেন, এত ভাবাভাবির কিছু নেই। নিজেদের পরিকল্পনা বাস্তবায়ন করাই মূল টার্গেট হবে। বৃহস্পতিবার মিরপুরে অনুশীলনের এক ফাকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি।

ইমরুল কায়েস বলেন, প্রতিদ্বন্দ্বীদের নিয়ে বেশি না ভেবে মাঠে নিজেদের পরিকল্পনা বাস্তবায়নের দিকে মনোযোগ দিতে হবে। আমরা যদি আমাদের মত খেলতে পারি তাহলে চিন্তার কিছু নেই। শ্রীলঙ্কান কোচ হাথুরুসিংহে আমাদের সম্পর্কে অনেক কিছুই জানেন। কিন্তু মূল কথা হলো মাঠে আমাদের পরিকল্পনার বাস্তবায়ন করা।

এদিকে ২০১০ সালের পর জিম্বাবুয়ের কাছে কোনো ওয়ানডে ম্যাচে হারেনি বাংলাদেশ। আর শ্রীলঙ্কার মাটিতে গত বছর সিরিজ জিতেছে টাইগাররা।

তবে ইমরুলের মতে, ক্রিকেটে কেউই বলতে পারে না, কে জিতবে। যারাই তাদের পরিকল্পনাকে মাঠে কাজে লাগাতে পারবে তারাই ম্যাচ জিতবে।

আর/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি