ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

শ্রীলঙ্কা দলের নেতৃত্বে রদবদল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ৬ জানুয়ারি ২০১৮

আসন্ন ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কা দলের নেতৃত্ব থিসারা পেরেরার হাতে থাকছে না। শ্রীলঙ্কা ওয়ানডে দলের নেতৃত্বে ফিরতে পারেন অ্যাঞ্জেলো ম্যাথিউস বা দিনেশ চান্ডিমাল। এমন খবর দিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা।

নতুন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের পছন্দেই শ্রীলঙ্কা দলের নেতৃত্বে আসছে এ রদবদল। ২০১৯ বিশ্বকাপের পর্দা উঠতে বাকি রয়েছে ১৮ মাস। আর বিশ্বকাপের আগে দলে একজন স্থায়ী অধিনায়ক দেখতে চান হাথুরুসিংহে।

সর্বশেষ ভারত সফরে শ্রীলঙ্কা ওয়ানডে দলের নেতৃত্ব দেন থিসারা পেরেরা। ঢাকায় আগামী ১৫ জানুয়ারি শুরু হচ্ছে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। আর শ্রীলঙ্কা ওয়ানডে দলের নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে আগামী ৯ জানুয়ারি।

শুক্রবার লঙ্কান বোর্ড সভাপতি সুমাথিপালা বলেন, প্রধান নির্বাচক আমাকে জানিয়েছেন, দলে তারা নতুন অধিনায়ক নিয়োগ দিতে চান। এক্ষেত্রে ম্যাথিউস ও চান্ডিমালের একজনকে দেয়া হবে এ দায়িত্ব। ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশে রওয়ানা হওয়ার আগে আগামী ৯ জানুয়ারি চূড়ান্ত হয়ে যাবে বিষয়টি।

ইনজুরির কারণে গত মৌসুমে মাঠে অনিয়মিত হয়ে পড়েন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। আর গত বছর ম্যাথিউস-চান্ডিমাল ছাড়াও শ্রীলঙ্কা দলের নেতৃত্ব দেন উপুল থারাঙ্গা ও লাসিথ মালিঙ্গা। থারাঙ্গার নেতৃত্বে তেমন সাফল্য দেখেনি শ্রীলঙ্কা। আর এবারের ত্রিদেশীয় সিরিজের জন্য শ্রীলঙ্কা দলে জায়গা হয়নি পেসার লাসিথ মালিঙ্গার।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি