ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

পেছনের দরজা দিয়ে পালাবো না: সুজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

কয়েকদিন আগে সংবাদ মাধ্যমের দিকে আঙুল তুলে কথা বলেছিলেন বাংলাদেশ দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। অবশেষে সেই ভ্রম দূর হয়েছে তার। সে দিন সংবাদমাধ্যমকে নিয়ে যে বক্তব্য দিয়েছিলেন সুজন তার জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।

শনিবার মিরপুরে সংবাদ সম্মলনে সাবেক এই ক্রিকেটার বলেন, এত বেশি কথা হয়েছে এই সিরিজটাতে আমিও হয়ত একটু ওভার রিঅ্যাক্ট করেছি। আসলে ইমোশনাল হয়ে গিয়েছিলাম। গণমাধ্যমের অনেকেই হয়তবা খুব পার্শিয়ালি জিনিসটা নিয়েছে। আমি কাউকে মিন করে বলিনি। সেটার জন্য আমি অনেক সরি। বাংলাদেশ ক্রিকেটে অবশ্যই গণমাধ্যমের অবদান অনেক, এটা সবসময়ই স্বীকার করতেই হবে। ইন্টারন্যাশনালি আমাদের ক্রিকেটকে এপ্রোজ করার জন্য গণমাধ্যমের অনেক অবদান।

দলের খারাপ অবস্থাতেও তিনি পাশে থাকবেন। কখনো পেছনের দরজা দিয়ে বের হয়ে যাবেন না উল্লেখ করে সুজন বলেন, আমি পেছনের দরজা দিয়ে বের হওয়ার ছেলে না। আমি সবসময় ফাইট করি। ফাইট করতে পছন্দ করি। আমি জানি একটা সিরিজ আমরা ভাল করিনি। প্রত্যাশা অনুযায়ী আমরা খেলতে পারিনি। যে রেজাল্ট হয়েছে এটা প্রত্যাশিত ছিল না। আমরা এর চেয়ে ভালো টিম, আরও ভালো খেলতে পারতাম।

এদিকে নিদাহাস ট্রফি নিয়ে এই বোর্ড পরচিালকের ভাষ্য, আমরা কোনো এক্সপেরিমেন্ট করি নাই। সাকিব না থাকলে অনেক সময় সমস্যা হয়। সাকিবের অভাব পূরণ করতে দুইজন লাগে। সাকিব ফিরে আসলে আমরা উত্তরণ পাই।

এসএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি