ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

একসঙ্গে সেলিব্রেশনটা মিস করছি: সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬, ১১ মার্চ ২০১৮ | আপডেট: ২১:৩৯, ১১ মার্চ ২০১৮

শ্রীলংকার বিরুদ্ধে বরিবাসরীয় জয় পেয়েছে টাইগাররা। যেটি ছিল খুবই প্রত্যাশিত। কারণ টাইগারদের সাম্প্রতিক পরিসংখ্যান মোটেও সুখকর নয়। এই ব্রেক থ্রুটি এই মুহূর্তে খুবই জরুরি ছিল। তবে গতকালের ম্যাচটি জেতা একেবারেই সহজ ছিল না মাহমুদুল্লাহ বাহিনীর।

একে তো ২১৫ রানের পাহাড়সম টার্গেট। অন্যদিকে দলে নেই অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব। নিয়মিত পারফর্ম করাদেরও মধ্যেও অনেকে অফ ফর্মে। অবশেষ ২১৫ রানের টার্গেট টপকিয়ে ৫ উইকেটে জয়ের দেখা পেল টাইগাররা। এমন দারুণ মুহূর্তে ইনজুরি কাটাতে ব্যস্ত নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনটা করা হলো না তার।

এক ফেসবুক স্ট্যাটাসে তাই সেই আক্ষেপ প্রকাশ করেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার। লিখেছেন, `অভিনন্দন আমার টীমকে এই রেকর্ড ব্রেকিং স্কোর তারা করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইলো অনেক অনেক শুভ কামনা। একসঙ্গে সেলিব্রেট করার মুহূর্তটুকু খুব মিস করছি। যাই হোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ যোগাবে আগামী দিনগুলোর জন্যে।`

গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালে বাঁ-হাতের আঙ্গুলের ইনজুরিতে পড়েন সাকিব। তার আঙ্গুলে বেশ কয়েকটি সেলাইও পড়ে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল, দুই ম্যাচের টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি তিনি। এমনকি শ্রীলঙ্কার মাটিতে চলমান নিদাহাস ট্রফিতে নেই সাকিব। এই মুহূর্তে তিনি অস্ট্রেলিয়ায় আছেন চিকিৎসার জন্য। তাই দলের জন্য দূর থেকেই শুভকামনা জানালেন বাংলাদেশের ক্রিকেটের নিউক্লিয়াস।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি