ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

লুকাকু-সানচেসের গোলে ম্যানইউয়ের জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ১ এপ্রিল ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা চতুর্থ জয়ের স্বাদ পেল তারা। লুকাকু-সানচেসের গোলে সোয়ানসি সিটিকে সহজেই হারিয়েছে ম্যানইউ।

শনিবার ঘরের মাঠে সোয়ানসির বিপক্ষে ২-০ গোলের জয় পায় জোসে মরিনিয়োর দল।  

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরুটা দারুণ হয় ইউনাইটেডের। ম্যাচের পঞ্চম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন লুকাকু। সানচেজের বাড়ানো বল সহজেই জালে জড়ান বেলজিয়ামের এই ফরোয়ার্ড। ম্যাচের দশম মিনিটে গোলের সহজ সুযোগ নষ্ট করেন লুকাকু। গোলরক্ষকে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন।

ম্যাচের ২০তম মিনিটে জেসে লিনগার্ডের বাড়ানো বল ধরে ডি-বক্সের ঠিক বাইরে থেকে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন চিলির ফরোয়ার্ড সানচেস। জানুয়ারিতে আর্সেনাল ছেড়ে আসা সানচেসের এটি ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে দ্বিতীয় গোল। বিরতির ঠিক আগে আবারও বল জালে জড়ান সানচেস। তবে লুকাকু অফসাইড থাকায় গোলটি বাতিল হয়ে যায়।

বিরতি থেকে ফিরে পিছিয়ে থাকা সোয়ানসি গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। কয়েকটি সুযোগ তৈরি করলেও স্বাগতিক দলের গোলরক্ষক ডেভিড ডি গিয়া তা ফিরিয়ে দেন। ম্যাচের ৬০তম মিনিটে দাভিদ দে হেয়ার দৃঢ়তায় কয়েক সেকেন্ডের ব্যবধানে দুবার বেঁচে যায় ইউনাইটেড। দুবারই ইংলিশ ফরোয়ার্ড ট্যামি এব্রাহামের শট ঝাঁপিয়ে ঠেকান স্প্যানিশ গোলরক্ষক। বাকি সময় কোন দল আর গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনিয়োর দল।

এ জয়ে ৩১ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ৩২ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে তিনে। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮৪।

সূত্র: গোল ডট কম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি