ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

রাতে ফিরছে হংকং জয়ী মেয়েরা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৫, ২ এপ্রিল ২০১৮

 

হংকংয়ে জকি গার্লস ইন্টারন্যাশনাল ইয়ুথ কাপে মালয়েশিয়া, ইরান ও স্বাগতিক হংকংককে বিধ্বস্ত করে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।  তাদের এই অর্জনকে স্বরণীয় করে রাখতে লাল-সবুজ জার্সিধারী কিশোরীদের বরণ করতে প্রস্তুত বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সোমবার মধ্য রাতে মারিয়া, তহুরা, শামসুন্নাহাররা দেশে ফিরবেন এই ট্রফি নিয়ে।

তাদের আসার পর বিমান বন্দরে ভিআইপি লাউঞ্জে অভ্যার্থনা জানানো হবে ফুল দিয়ে। এরপর তাদের মিষ্টিমুখও করানো হবে।

রাত সাড়ে ১২টায় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা দেশে ফিরলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তাদেরকে উষ্ণ অভ্যার্থনা জানাবেন বাফুফে কর্মকর্তা। এ সময় বাফুফের নির্বাহী কমিটির সদস্য, মহিলা কমিটির চেয়ারম্যান ও ফিফা কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বিমানবন্দরে তাদের অভ্যার্থনা জানাবেন।

মেয়েদের এই সাফল্যে উচ্ছ্বসিত মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘আমি প্রথমে ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সাফ জয়ের পর প্রধানমন্ত্রী এই মেয়েদের গণভবনে সংবর্ধনা দিয়েছিলেন। ওই সংবর্ধনায় অনুপ্রাণিত হয়েই হংকংয়ে মেয়েরা আরো ভালো খেলেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ওই টুর্নামেন্টের মাধ্যমে দেশে মেয়েদের ফুটবল দিন দিন আরোও বেশি আগ্রসর হচ্ছে।

উল্লেখ্য, এর আগে দুইবার বাংলাদেশের মেয়েরা দেশে ফিরেছিল বিজয়ের পতাকা উঁড়িয়ে। ২০১৫ সালে নেপাল ও পরের বছর তাজিকিস্তান থেকে বাংলাদেশের মেয়েরা ফিরেছিল এএফসি অনূর্ধ্ব-১৪ আঞ্চলিক চ্যাম্পিয়ন হয়ে।

এমএইচ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি