ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ইংল্যান্ডের কাছে ভারতের হোয়াইটওয়াশ

প্রকাশিত : ১৭:১৬, ৯ মার্চ ২০১৯

একদিনের সিরিজে হারের বদলা টি-টোয়েন্টি সিরিজে সুদে-আসলে নিল ইংল্যান্ডের মহিলা দল। ঘরের মাঠে ২-১ ব্যাবধানে ইংল্যান্ডকে হারিয়ে একদিনের সিরিজ জিতে নেয় মিতালি রাজের দল। কিন্তু টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের কাছে হোয়াইট ওয়াশ হতে হল ভারতীয় মহিলা দলকে।

গুয়াহাটিতে তৃতীয় তথা শেষ একদিনের ম্যাচেও শেষ রক্ষা হল না। মাত্র ১ রানে হেরে গেল ভারতীয় মহিলা দল। অধিনায়ক স্মৃতি মন্ধানার ৫৮ রান এবং মিতালি রাজের অপরাজিত ৩০ রানের ইনিংস কাজে এল না। কাজে এল না হারলিন দেওল, অনুজা পাটিল, পুনম যাদবের দুরন্ত বোলিংও।

কেট ক্রসের শেষ ওভারে বাজিমাত্। মাত্র ১ রান দিয়ে তুলে নিলেন ২টি উইকেট। ১ রানে হেরে গেল ভারত। শেষ ম্যাচে ১ রানে ভারতকে হারিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করল হিথার নাইটের ইংল্যান্ড।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক হিথার নাইট। ড্যানিয়েল ওয়াট (২৪) ও ট্যামি বুমন্টের (২৯) দুরন্ত ওপেনিং জুটিতে ৫১ রান ওঠে। সঙ্গে অ্যামি জোন্সের ২৬ রানের সৌজন্যে ৬ উইকেট হারিয়ে ১১৯ রান তোলে ইংল্যান্ড। ভারতের হয়ে হারলিন দেওল, অনুজা পাটিল ২টি করে উইকেট নেন। একটি করে উইকেট নেন একতা বিস্ত ও পুনম যাদব।

১২০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে অধিনায়ক স্মৃতি মন্ধানার ব্যাটে ভর করে জয়ের কাছাকাছি পৌঁছেও শেষ রক্ষা হল না। স্মৃতি ৫৮ রান করেন।মিতালি রাজ ৩০ রানে অপরাজিত থাকলেও শেষ ওভারে কেট ক্রসের কাছে আত্মসমর্পণ করলেন ফুলমালি, অনুজা পাটিলরা। গুয়াহাটিতে শেষ ম্যাচে হেরে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইট ওয়াশ হতে হল টিম ইন্ডিয়াকে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি