ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

কাল ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে লড়বে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত : ২০:৪৬, ৪ মে ২০১৯ | আপডেট: ২০:৪৮, ৪ মে ২০১৯

আগামীকাল  আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ দিয়ে শুরু হবে আয়াল্যান্ডে অনুষ্ঠিতব্য  ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচ। তবে বাংলাদেশ  কাল আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। মূল ম্যাচে মাঠে নামার আগে সবমিলিয়ে আরও চার দিন সময় পাচ্ছে মাশরাফির দল।

গত বুধবার সকালে মাশরাফি বাহিনী যাত্রা শুরু করেন আয়ারল্যান্ডের উদ্দেশ্য। লক্ষ ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণ। বৃহস্পতিবার সেখানেই পৌছেই টাইগার বাহিনী নেমে পড়েন প্রাকটিসে।  ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে ৭ মে। এদিন ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে টাইগাররা। এরপর ৯ মে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড। ১৩ ও ১৫ মে আবার দল দুটির মুখোমুখি হবে বাংলাদেশ।  দুটি দলের একটি দলকে পয়েন্ট টেবিলের পেছনে ফেলতে পারলে আগামী ১৭ মে ফাইনালে আরও একটি ম্যাচ খেলার সুযোগ পাবে তারা।

২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার আগেও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলেছিল বাংলাদেশ। ওখানকার কন্ডিশন কাজে লাগিয়েই চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল খেলেছিল মাশরাফির দল। এবারো বিশ্বকাপের প্রস্তুতির জন্য আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজকে প্রস্তুতির মঞ্চ হিসেবে বেছে নিয়েছে বাংলাদেশ।

###


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি