ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

ত্রিদেশীয় সিরিজে আজই ফাইনালে বাংলাদেশ?

প্রকাশিত : ১১:১৫, ১৩ মে ২০১৯

ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচে জিতে সবার আগে ফাইনাল নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। ওয়ানডেতে নিজেদের সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড গড়ে স্বাগতিকদের বিপক্ষে গত ম্যাচটা ৫ উইকেটে জিতল ওয়েস্ট ইন্ডিজ। আইরিশদের রানপাহাড় টপকে টাইগারদের আদপে উপকারই করল ক্যারিবিয়রা।

আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে না গেলে বাংলাদেশের অনেক সমস্যার সমাধান হয়ে যেত। কারণ আইরিশদের ওই ম্যাচে হারাতে পারলে এতক্ষণে ফাইনাল নিশ্চিত হয়ে যেত মাশরাফিদের। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় অপেক্ষা বেড়েছে টাইগারদের।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা বৃষ্টিতে ভেসে যাওয়ায় আয়ারল্যান্ড যে দুটি পয়েন্ট কুড়িয়ে পেয়েছিল, সেটিই এখন তাদের সম্বল। ৩ ম্যাচে ২ জয়ে ৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে ওয়েস্ট ইন্ডিজ। একটি জয় ও একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বাংলাদেশের পয়েন্ট ছয়।

আজ সোমবার বিকেলে ডাবলিনের মালাহাইডে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ক্রিস গেইল-আন্দ্রে রাসেলরা ত্রিদেশীয় সিরিজে না থাকায় খর্বশক্তির দল নিয়ে খেলছে ওয়েস্ট ইন্ডিজ। অন্যদিকে, সম্ভাব্য সেরা দল নিয়েই মাঠে নামবে মাশরাফির দল। ম্যাচটি জিতলেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে টাইগারদের। আর হারলে অপেক্ষায় থাকতে হবে আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ পর্যন্ত।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি