ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

১৪৩ রান তাড়া করছে অজিরা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৪, ১ নভেম্বর ২০১৯

মেলবোর্নে তৃতীয় টি-টোয়েন্টিতে কুসল পেরেরার ব্যাটে ভর করে অজিদের সামনে ১৪৩ রানের সহজ লক্ষ্য ছুঁড়ে দিয়েছে শ্রীলংকা। জবাব দিতে নেমে দারুণ সূচনা করেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত, অজিদের সংগ্রহ ৯ ওভারে এক উইকেটে ৬৯ রান। ক্রিজে ২৮ বলে ২৬ রান নিয়ে একপ্রান্তে অপরাজিত আছেন ডেভিড ওয়ার্নার। তবে একটি চার তিনটি ছক্কা হাকিয়ে ২৫ বলে ৩৭ রান নিয়ে আউট হন ফিঞ্চ। লাহিরু কুমারার শিকার হন তিনি।

শুক্রবার (১ নভেম্বর) মেলবোর্নে তৃতীয় টি-টোয়েন্টিতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। 

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় লঙ্কা। দলীয় ৩ রানের মাথায় নিরোশান ডিকওয়েলা শূন্য রানে বিদায় নিলে কিছুটা চাপে পড়ে যায় মালিঙ্গারা।  

শুরুর ধাক্কা সামলাতে কুসল ম্যান্ডিস ও কুসল পেরেরা দুই প্রান্ত ছুটে চলেন। তবে তা বেশিদূর যেতে পারেননি তারা। রিচার্ডসনের বলে ১৮ বলে ১৩ রান নিয়ে সাঁজঘরে ফেরেন ম্যান্ডিস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ বলে ৫৭ রান করেন কুসল পেরেরা।  অস্ট্রেলিয়ার পক্ষে মিসেল স্টার্ক, কেন রিসার্ডসন ও প্যাট কামিন্স দুটি করে উইকেট লাভ করেন। 

প্রথম দুই ম্যাচে অজিদের কাছে পাত্তাই পায়নি মালিঙ্গারা। প্রথম ম্যাচে ৮ উইকেট আর দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় জয়ে আগেই সিরিজ নিশ্চিত করেছে ফিঞ্চরা। 

এআই/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি