ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ব্যর্থতার ষোলকলা পূর্ণ করলেন ওয়াটসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৮, ১০ জানুয়ারি ২০২০

বিপিএলের চলতি আসরের শেষ চার নিশ্চিত হয়েছে আগেই। তাতে নেই সাবেক চ্যাম্পিয়ন রংপুর। তবে শেষ ম্যাচটা রঙ্গিন করে রাখতে আজও মাঠে নেমেছে দলটি। কিন্তু এ ম্যাচেও ব্যর্থতার ষোলকলা পূর্ণ করলেন দলটির অধিনায়ক শেন ওয়াটসন। বিদায় নেন মাত্র ১০ রান করে।

শুক্রবার (১০ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নিয়ম রক্ষার এ ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারে মেহেদি হাসানকে এক ছক্কা ও বাউন্ডারিতে ভয়ানক রুপ দেখাতে চাইলেও পরের ওভারেই মাশরাফির বলে বাউন্ডারি হাকাতে গিয়ে এনামুল হকের হাতে ধরা পড়েন ওয়াটসন। ফেরেন ১০ রানে।

ব্যর্থতায় ঢাকা অজি তারকা বিপিএলে রংপুরের হয়ে মোট ৬টি ম্যাচ (৫,১,৭,২,৬৮ ১০) খেলে মাত্র ৯৩ রান করেন। যেখানে সিলেটের বিপক্ষে সর্বোচ্চ ৬৮ রান। ফলে, যে আশায় তাকে অস্ট্রেলিয়া থেকে উড়ে আনা হয়েছিল তা গচ্ছা গেছে রংপুরের। প্লে অফে ওঠার আগেই বিদায় নিয়েছে দল।

যার ফলে আজ শুক্রবার ঢাকা ও রংপুরের মধ্যকার ম্যাচটি অনেকটাই পরিণত হয়েছে নিয়মরক্ষার। এ ম্যাচে রংপুরের হারানোর নেই কিছুই। তবে সেরা দুইয়ে থেকে প্লে-অফে যেতে এখনও জয়ের গুরুত্ব রয়েছে ঢাকার জন্য। এমন ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় ঢাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত রংপুরের সংগ্রহ ৯ ওভার শেষে ২ উইকেটে ৫০ রান। ক্রিজে মোহাম্মাদ নাঈম ১৭ ও লুইস গ্রেগরি ১৭ রান নিয়ে ব্যাট করছেন।

রংপুর একাদশ: নাইম শেখ, শেন ওয়াটসন, ক্যামেরন ডেলপোর্ট, লুইস গ্রেগরি, আলআমিন জুনিয়র, জহুরুল ইসলাম, নাদিফ চৌধুরী, আরাফাত সানি, জুনায়েদ খান, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ঢাকা একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, মুমিনুল হক, আরিফুল হক, আসিফ আলি, থিসারা পেরেরা, শাদাব খান, ফাহিম আশরাফ, মাশরাফি বিন মর্তুজা এবং হাসান মাহমুদ।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি