ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মাশরাফির হাতে ১৪ সেলাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ১২ জানুয়ারি ২০২০

চোট জর্জর ক্যারিয়ারে আরও একবার চোটের থাবায় মাঠ ছাড়তে হলো মাশরাফি বিন মর্তুজাকে। বিপিএলের ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাতে আঘাত পেয়েছেন ঢাকা প্লাটুন অধিনায়ক।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ঢাকা প্লটুন করেছিল ২০৫ রান। শিশিরসিক্ত মাঠে নাজমুল হোসেন শান্তর বিস্ফোরক সেঞ্চুরিতে ওই রান ১১ বল হাতে রেখেই পেরিয়ে জিতে যায় খুলনা।

ম্যাচ হারের সঙ্গে ঢাকা পেল অধিনায়ককে হারানোর দুঃসংবাদ। মেহেদী হাসানের বলে লফটেড ড্রাইভ করেছিলেন রাইলি রুশো। কাভারে ক্যাচ নিতে বাদিকে ঝাঁপিয়েছিলেন মাশরাফি। ক্যাচ হাতে জমাতে পারেননি, কিন্তু বলের আঘাতে ব্যথায় কাতরে মাঠ ছাড়েন তিনি।

ম্যাচ শেষে সতীর্থ এনামুল হক বিজয় জানিয়েছেন, ১০টির বেশি সেলাই লেগেছে মাশরাফির হাতে। তবে পরে ম্যানেজার আহসানউল্লাহ হাসান নিশ্চিত করেছেন, মাশরাফির হাতে মোট ১৪টি সেলাই লেগেছে।

এদিকে, বিপিএলে শেষ চার নিশ্চিত করেছে ঢাকা প্লাটুন। আগামীকাল সোমবার তারা এলিমিনেটর ম্যাচ খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে। কিন্তু মাশরাফিকে পাওয়া যাচ্ছে না নিশ্চিত। ঠিক কতদিনের জন্য মাশরাফি মাঠের বাইরে গেলেন তাৎক্ষণিকভাবে কেউ নিশ্চিত করতে পারেননি।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি