ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

আইপিএল আয়োজন নিয়ে যা বলল নিউজিল্যান্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৫, ৯ জুলাই ২০২০ | আপডেট: ১৯:৫০, ৯ জুলাই ২০২০

শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাতের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন করতে চেয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে প্রস্তাব এসেছে বলে কয়েকদিন আগেই জানিয়েছিলেন এক বোর্ড কর্তা। প্রাণঘাতি করোনা ভাইরাসের ধাক্কায় টি-টোয়েন্টি বিশ্বকাপ যে পিছাতে চলেছে তা এক প্রকার নিশ্চিত।

আর সেই জায়গাতেই আইপিএল করতে চায় বিসিসিআই। ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজনের জন্য ভারতই প্রথম পছন্দ তা আগেই পরিষ্কার করে দিয়েছেন বিসিসিআই সভাপতি। প্রয়োজনে ফাঁকা স্টেডিয়ামেও আইপিএল করতে তৈরি ভারতীয় বোর্ড।   

ভারতে করোনা পরিস্থিতি কিছুতেই আয়ত্তে আনা যাচ্ছে না। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই বোর্ড কর্তারা মনে করছেন এই পরিস্থিতিতে ভারতের মাটিতে মেগা টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নাও হতে পারে। বিকল্প ভেন্যু হিসেবে বিদেশের মাটিতে হতে পারে আইপিএল। সবার সঙ্গে আলোচনা করেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।  

এদিকে নিউ জিল্যান্ড ক্রিকেট বোর্ড আইপিএল আয়োজনে যে আগ্রহ দেখিয়েছে বলে এক বোর্ড কর্তা দাবি করেছিলেন তা স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের মুখপাত্র রিচার্ড বুক। রেডিও নিউজিল্যান্ডকে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের মূখপাত্র বলেন, ‘সোজা কথায় খবরটা গুজব। না আমরা আইপিএল আয়োজনের কোনও প্রস্তাব বিসিসিআই-থেকে পেয়েছি , না আমরা কোনও আগ্রহ দেখিয়েছি।’

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি