ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের দল ঘোষণা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৪, ৩০ জুলাই ২০২০

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইসিবি। তৃতীয় টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে হারানোর দলটাই রেখে দিয়েছে ইংল্যান্ড।

আগামী বুধবার (৫ আগস্ট) ওল্ড ট্রাফোর্ডে শুরু হবে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট। ১৩ আগস্ট সাউথ্যাম্পটনে দ্বিতীয় এবং একই মাঠে ২১ আগস্ট হবে তৃতীয় ও শেষ টেস্ট। এই সিরিজও হবে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে, অর্থাৎ দর্শকশূন্য স্টেডিয়ামে।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওল্ড ট্র্যাফোর্ডে যে একাদশ খেলেছিল, তাদের সঙ্গে রয়েছেন জ্যাক ক্রলি, স্যাম কারেন ও মার্ক উড। বেন স্টোকস বোলিং না করায় তৃতীয় টেস্টে একজন বোলার বেশি নিয়ে খেলেছিল ইংল্যান্ড। তাই ক্রলি বাদ পড়েছিলেন একাদশ থেকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-১ এ সিরিজ জয়ের টাটকা স্মৃতি নিয়ে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ইংলিশরা। তার আগে প্রত্যেকের করোনাভাইরাস পরীক্ষা করানো হবে। কেননা সিরিজ জয়ের পর বাড়িতে যাওয়ার অনুমতি পেয়েছিলেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। 

প্রথম টেস্টের জন্য ইংল্যান্ড দল:

জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, ডমিনিক বেস, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারেন, অলি পোপ, ডম সিবলি, বেন স্টোকস, ক্রিস উকস ও মার্ক উড।

রিজার্ভ: জেমস ব্রেসি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ।

এএইচ/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি