ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

তামিম-সাকিবে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩০, ২৫ জানুয়ারি ২০২১

আগে ব্যাট করতে নেমে ৩৮ রানে দুই উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। এরপরেই ক্রিজে থাকা তামিম ইকবাল সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে খেলার হাল ধরেছেন। এই দুইজনের ব্যাটে এগোচ্ছে বাংলাদেশ। তৃতীয় উইকেটের জুটিতে দুজনের ব্যাট থেকে ইতিমধ্যে পঞ্চাশোর্ধ রান এসেছে। তামিম ইতিমধ্যে ৫০ পেরিয়েছেন। তবে প্রথম বলেই জীবন পাওয়া সাকিবকে এখনও রয়েছেন সাবলীল।

শান্ত ফিরে যাওয়ার পর ক্রিজে আসেন সাকিব আল হাসান। কাইল মায়ার্সের বলেই মায়ার্সের হাতেই জীবন পান এই বাঁহাতি ব্যাটসম্যান। মিড উইকেটে খেলতে চেয়েছিলেন সাকিব, কিন্তু বল ব্যাটের কানায় লেগে বল যায় মায়ার্সের দিকে। কিন্তু মাথার ওপর দিয়ে যাওয়াতে লাফিয়েও মায়ার্স বল মুঠোবন্দি করতে ব্যর্থ হওয়ায় বেঁচে যান সাকিব। 

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ব্যাটিং করছে বাংলাদেশ। দুই দলের ম্যাচ সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে।

এ ম্যাচে বাংলাদেশ একাদশে জায়গা করে নিয়েছেন পেসার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার সাইফউদ্দিন। আর জায়গা হারিয়েছেন হাসান মাহমুদ ও রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ : 
লিটন দাস, তামিম ইকবাল (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

ক্যারিবীয় দলে দুটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন জোসুয়া দা সিলভা ও অ্যান্ড্রে ম্যাকার্থি। তার বদলে অভিষেক হলো জাহমার হ্যামিল্টন ও কেওন হার্ডিংয়ের।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : 
সুনীল আমব্রিস, কেওর্ন ওটলি, জাহমার হ্যামিল্টন (উইকেটরক্ষক), জেসন মোহাম্মদ (অধিনায়ক), কাইল মায়ার্স, এনক্রুমাহ বোনার, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কেওন হার্ডিং, আলজারি জোসেফ, আকিল হোসেন।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি