ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নেমেই উইকেট হারিয়েছে ভারত, দলে তিন পরিবর্তন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৩, ১৩ ফেব্রুয়ারি ২০২১

৪ ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে আসে ইংল্যান্ড। চেন্নাইয়ে প্রথম ম্যাচ খেলতে নেমেই বড় ধরনের জয় পেয়েছে সফরকারীরা। আজ দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর লডাইয়ে তিনটি পরিবর্তন এনেছে ভারত, অন্যদিকে ইংল্যান্ডও তাদের একাদশে ২ পরিবর্তন এনেছে।

আজ সকালে চিপকেইতে ব্রিটিশদের বিরুদ্ধে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বিরাট কোহলি। আর নেমেই রানের খাতা খোলার আগেই উইকেট হারিয়েছে ভারত। ওলি স্টনের বলে শূন্য রানে ফেরেন শুভমন গিল।

ওয়ার্ক লোডের দিকে তাকিয়ে জসপ্রীত বুমরাহকে বিশ্রাম দিয়েছে ভারত। তার পরিবর্তে মাঠে নামলেন মহম্মদ সিরাজ। ব্যাট হাতে নজর কাড়া সত্ত্বেও বাদ পড়েন ওয়াশিংটন সুন্দর। তার জায়গাল দলে ফিরলেন কুলদীপ যাদব। অভিষেককারী অক্ষরকে জায়গা ছেড়ে দিয়েছেন শাহবাজ নদিম। 

চেন্নাইয়ের প্রথম টেস্টে বল হাতে চূড়ান্ত সফল হওয়া সত্ত্বেও দ্বিতীয় টেস্টের দলে জায়গা পেলেন না ডমিনিক বেস ও জিমি অ্যান্ডারসন। ইংল্যান্ডের রোটেশন পলিশির জন্য রিজার্ভ বেঞ্চে বসতে হল দু'জনকে।

ইংল্যান্ডের প্রথম একাদশ
ররি বার্নস, ডমিনিক সিবলি, ড্যান লরেন্স, জো রুট, বেন স্টোকস, ওলি পোপ, বেন ফোকস, মঈন আলি, স্টুয়ার্ট ব্রড, ওলি স্টোন ও জ্যাক লিচ।

ভারতের প্রথম একাদশ
রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহিল, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্ত, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা ও মহম্মদ সিরাজ।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি