ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

কাসেমিরোর গোলে কষ্টের জয় রিয়ালের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৩, ২১ ফেব্রুয়ারি ২০২১

লা লিগায় কষ্টার্জিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়াল ভায়োদোলিদের বিপক্ষে কষ্টের জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা নগর প্রতিদ্বন্ধী অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে জিনেদিন জিদানের দল। এ নিয়ে টানা ৪ জয়ের ৩টিতে জিতলো একই ব্যবধানে।

শনিবার (২০ জানুয়ারি) রাতে রিয়াল ভায়োদোলিদের মাঠেই ১-০ গোলে জিতেছে রিয়াল। কাসেমিরোর একমাত্র গোলেই জয় পায় মাদ্রিদের দলটি। শীর্ষে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে রিয়ালের পয়েন্ট ব্যবধান এখন ৩।

চোটের জন্য আক্রমণ ও রক্ষণে যথেষ্ট শক্তি হারিয়েছে রিয়াল। ভাইয়াদলিদের বিপক্ষে দলটি প্রবলভাবে অনুভব করেছে স্ট্রাইকার করিম বেনজেমার অভাব। প্রতিপক্ষের রক্ষণে গিয়ে বারবার খেই হারাচ্ছিলেন মার্কো আসেনসিও, ভিনিসিউস জুনিয়র, মারিয়ানো দিয়াসরা। এরপরও ২৩ ও ৩০তম মিনিটে দুইবার জালে বল পাঠান মারিয়ানো। তবে দুবারই অফসাইডের জন্য গোল মেলেনি।

ম্যাচের ৩৯তম মিনিটে গোলরক্ষকের হ্যান্ডবলে বিপজ্জনক জায়গায় ফ্রি কিক পায় রিয়াল। মাত্র ৮ গজ দূর থেকেও হেড লক্ষ্যে রাখতে পারেননি কাসেমিরো। ব্রাজিলিয়ান মিডফিল্ডার হেড থেকে এর আগে গোলের দুটি সুযোগ হারালেও টনি ক্রুসের পাস থেকে ৬৫তম মিনিটে হেডেই ভায়োদোলিদের গোলরক্ষক জর্দি মাসিপকে পরাস্ত করেন।

ভায়োদোলিদও সুযোগ পেয়েছিল গোলের। কিন্তু থিবু কোর্তোয়া ফাবিয়ান ওরেয়ানা এবং সেইডি জাঙ্কোর দুটি শট দুর্দান্তভাবে রুখে দিয়ে পোস্ট অক্ষত রাখেন রিয়াল গোলরক্ষক। 

বাকি সময়ে গোলের নিশ্চিত সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই।

এই জয়ে ২৪ ম্যাচে ১৬ জয় ও চার ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে গতবারের চ্যাম্পিয়নরা। এক ম্যাচ কম খেলে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাথলেটিকো।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি