ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

নিউজিল্যান্ডে কেমন কাটছে টাইগারদের কোয়ারেন্টিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১২:১৮, ২৭ ফেব্রুয়ারি ২০২১

বৈশ্বিক মহামারি করোনা কিছুটা দুর্বল হওয়ায় নিউজিল্যান্ড সফরে এখন বাংলাদেশ। সেখানেও করোনা ততটা দাপট দেখাতে না পারলেও বাড়তি সতর্কতায় ১৪ দিনের কোয়ারেন্টিনে আছে বাংলাদেশ ক্রিকেট দল। 

স্বাস্থ্য সুরক্ষায় বিন্দুমাত্র ছাড় দিতে রাজি নয় কিউই সরকার। তবে বন্দী জীবনে শুরুর দিকে অস্বস্তি লাগলেও বর্তমানে কিছুটা শিথিল হয়েছে। সময়গুলোকে কাজে লাগাতে ঘরবিন্দ থেকেই শারীরিক চর্চা সারছেন টাইগাররা।

তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ডে পা রাখে তামিমরা। সেখান থেকে সোজা চলে যেতে জয় লিঙ্কন ইউনিভার্সিটির কোয়ারেন্টিন সেন্টারে।

সেখানে এক দফা করোনা টেস্ট করা হয় তাদের। যেখানো স্কোয়াডের সব সদস্যের নেগেটিভ রেজাল্ট আসে। ফলে দেশটিতে পৌঁছানোর ৪৮ ঘণ্টা পর কোয়ারেন্টিন সেন্টারের বাইরে আসার সুযোগ হয় সৌম্যদের। 

প্রথম দুদিন অনেকটা ঘুমেই পার করেন ক্রিকেটাররা। বন্দিজীবনে একঘুয়েমি হয়ে যাচ্ছিল টাইগারদের। কিন্তু সরকারি নির্দেশনা মেনে কোয়ারেন্টিনের বিকল্প নেই। তাই কড়াকড়ি থাকায় ঘরেই এখন এক্সারসাইজ করতে হচ্ছে তাদের। প্রত্যেক খেলোয়াড়ের রুমেই অনুশীলন সরঞ্জামের ব্যবস্থা করে দেয়া হয়েছে। 

সবকিছু ঠিকঠাক থাকলে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে আগামী ২০ মার্চ প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। এ সফরে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি